রবিবার | ১৯ মে, ২০২৪
বান্দরবানে

সড়কে শৃঙ্খলা ও দুর্ঘটনা কমাতে ট্রাফিক পুলিশের অভিযান শুরু

প্রকাশঃ ০১ জুলাই, ২০২২ ০৭:১৮:৪০ | আপডেটঃ ১৪ মে, ২০২৪ ১২:৪৬:১০  |  ৬১৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সড়কে শৃঙ্খলা ও দুর্ঘটনা কমাতে বান্দরবানে ট্রাফিক পুলিশের অভিযান শুরু হয়েছে। ১জুলাই (শুক্রবার) সকালে বান্দরবানের ট্রাফিক মোড়ে এই অভিযানের শুরু করেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার।

এসময় তিনি রেজিস্ট্রেশন ও ফিটনেসবিহীন যানবাহন পরীক্ষা করেন এবং যাদের কোন ডাইভিং লাইসেন্স নেই তাদের জরিমানায় আনার নির্দেশনা প্রদান করেন।

এসময় ট্রাফিক পুলিশের সদস্যরা হেলমেটবিহীন মোটর সাইকেল চালক, রেজিস্ট্রেশন ও লাইসেন্সবিহীন যানবাহন এবং সড়ক আইন না মেনে সড়কে চলাচলরত যানবাহন এবং চালকদের সচেতন করার  পাশাপাশি বিভিন্ন পরিমান জরিমানা করে এবং বেশ কিছু যানবাহন জব্দ করে।

অভিযানে এসময় বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার,অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম,বান্দরবান সদর ট্রাফিক বিভাগের টিআই প্রশাসন মো.নুরুল আবছারসহ পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, বান্দরবানে সড়ক দুর্ঘটনা কমাতে আগামী এক সপ্তাহব্যাপী বান্দরবানে ট্রাফিক সপ্তাহ চলমান থাকবে আর এর মাধ্যমে সড়কে শৃঙ্খলা ও দুর্ঘটনা কমাতে বান্দরবানের ট্রাফিক পুলিশ কাজ করবে।



বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions