রবিবার | ১৯ মে, ২০২৪

বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি ইকবাল, সম্পাদক কামাল

প্রকাশঃ ৩০ জুন, ২০২২ ০১:১৮:৫২ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ০১:২৩:২২  |  ৫১৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুন (বৃহস্পতিবার) সকাল ৮টা থেকে বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এই নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয় এবং বিকেল ৫টায় এই নির্র্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়।

এবারের নির্বাচেনে সভাপতি পদে আনারস প্রতীক নিয়ে ১৭৫ভোটে জাফর ইকবাল,সহ-সভাপতি পদে বাইসাইকেল প্রতীক নিয়ে ১৯৫ভোটে মোহাম্মদ আবদুর রশিদ, সাধারণ সম্পাদক পদে দোয়াত কলম প্রতীক নিয়ে ১৮৯ভোটে মোহাম্মদ কামাল হোসেন, যুগ্ন সম্পাদক পদে টেলিভিশন প্রতীক নিয়ে ১৬৮ভোটে মোহাম্মদ আলমগীর, সাংগঠনিক সম্পাদক পদে টেবিল ফ্যান প্রতীক নিয়ে ২৪২ভোটে এমরান হোসেন বাচ্চু নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্ধিতায় দপ্তর সম্পাদক ও অর্থ সম্পাদক পদে দুইজন  বিনা প্রতিদ্ধন্দিতায় নির্বাচিত হয়েছে এবং ৩৫৭ জন ভোটার বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের অন্তর্ভুক্ত রয়েছে।

এদিকে সন্ধ্যা ৬টায় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সম্মূখে উপস্থিত হয়ে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।

বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ নাছিরুল আলম জানান, সকাল থেকে সুষ্ঠভাবে ভোট গ্রহন সম্পূর্ন হয়েছে। সন্ধ্য ৬টায় মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ের নির্বাচিতদের নাম ঘোষনা করা হয়, নতুন কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions