সোমবার | ০৬ মে, ২০২৪

নিরাপদ সড়ক চাই শ্রেষ্ঠ সংগঠন এর পুরষ্কার পেয়েছে কাউখালী শাখা

প্রকাশঃ ২৯ মে, ২০২২ ০৮:০৯:১৫ | আপডেটঃ ০৪ মে, ২০২৪ ০২:১৬:৫৭  |  ৬৫০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় নাট্যশালা মিলনায়তনে গতকাল শনিবার নিরাপদ সড়ক চাই ( নিচসা) 'র ৯ম মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।
সৈয়দ এহসানুন হক কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রি বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর মেয়র জনাব আতিকুল ইসলাম, সংগঠনের চেয়ারম্যান বিশিষ্ট চলচিত্র অভিনেতা জনাব ইলিয়াস কাঞ্চন ( প্রধান বক্তা) সংগঠনের মহা পরিচালক লিয়াকত আলী লাকী প্রমুখ।

মহাসমাবেশে সারাদেশের জেলা ও উপজেলা পর্যায়ের শতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন। তারা তাঁদের বিগত সময়ের সার্বিক কার্যক্রম তুলে ধরেন একই সাথে আগামী দিনের কর্ম পরিকল্পনা সম্পর্কেও আলোচনা করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী নিরাপদ সড়ক চাই আন্দোলনের ভূয়সী প্রশংসা করে বলেন, বিভিন্ন সময়ে নিরাপদ সড়ক চাই আন্দোলনের যুগোপযোগী কর্মসূচি এবং নির্দেশনা, দাবী দাওয়া গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে, তিনি আরো বলেন. সড়ক ও পরিবহন সেক্টরের অব্যবস্থাপনা এবং চালক ও হেলপারদের অজ্ঞতা, অসসহিষ্ণুতা এবং সাধারণ মানুষের অসচেতনতার প্রেক্ষিতে অনেক দুর্ঘটনা সংগঠিত হচ্ছে। এতে আমাদের জীবনহানী এবং সম্পদদের অপচয় হচ্ছে নিসচা সেক্ষেত্রে সচেতনতামূলক যে কাজগুলো করছে তা খুবই প্রশংসনীয়।

আলোচনা সভা শেষে নিরাপদ সড়ক চাই ( নিসচা) 'র পক্ষ থেকে  ভালো কাজের স্বীকৃতি হিসেবে সারা দেশের মধ্যে জেলা ও উপজেলা পর্যায়ে সেরা সংগঠন এর পুরষ্কার প্রদান করে। এই বৎসর রাঙামাটি জেলার কাউখালি উপজেলা কমিটি শ্রেষ্ঠ উপজেলা সংগঠনের মর্যাদা লাভ করে। স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান এর থেকে শ্রেষ্ঠ সংগঠনের সম্মাননা স্বারক গ্রহণ করেন কাউখালি শাখার সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions