সোমবার | ১৩ মে, ২০২৪

রাঙামাটি ব্লাড ফোর্সের লংগদু শাখা গঠিত
০৮ ডিসেম্বর, ২০২০ ১১:০১:১১

সিএইচটি টুডে

রাঙামাটিতে নতুন করে ১০জনসহ মোট আক্রান্ত ১০৭৯জন, ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত
০৮ ডিসেম্বর, ২০২০ ১০:১৫:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ডিসেম্বর মাসের শুরু থেকে বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা।  আজ মঙ্গলবার রাঙামাটি পিসিআর ল্যাবে ৩৯জন নমুনা পরীক্ষা করেন, এরমধ্যে ১০জন পজেটিভ। আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরে ৯জন এবং জুরাছড়িতে ১জন রয়েছে।  রাঙামাটিতে মার্চ মাস থেকে এই পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৫২৬৮জনের, এরমধ্যে ১০৭৯জনের পজেটিভ এসেছে, সুস্থ্য হয়েছেন ৯৮০জন। মৃত্যু বরণ করেছেন ১৬জন।

মাস্ক নিশ্চিতে রাঙামাটিতে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত
০৮ ডিসেম্বর, ২০২০ ০৮:২০:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হাট বাজার অফিস আদালত সর্বত্র মাস্ক ব্যবহার নিশ্চিত করতে রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে।

নানা কর্মসূচীর মধ্য দিয়ে বান্দরবানে শেষ হলো পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ
০৮ ডিসেম্বর, ২০২০ ০৮:১৮:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “করোনাকালে অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করি, স্বাস্থ্যবিধি মেনে পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে ৩দিন ব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেষ হয়েছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ৭১ এর ঘাতক দালাল নির্মুল কমিটির মানববন্ধন
০৮ ডিসেম্বর, ২০২০ ০৮:১৭:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ধর্মের নামে সন্ত্রাস ও বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের  প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবী করে রাঙামাটিতে মানববন্ধন করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions