শুক্রবার | ০৩ মে, ২০২৪

সাজেক থানা ছাত্রলীগ সভাপতি রুবেলকে অশ্রুসিক্ত নয়নে শেষ বিদায়
০৪ নভেম্বর, ২০২০ ১২:৩৯:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেলের বাড়ীতে লাশ নেয়া হলে হলে সেখানে হৃদয়বিদারক শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। সাজেক ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল মঙ্গলবার সন্ধায় মোটরসাইকেল যোগে সাজেক থেকে রাঙামাটি যাওয়ার পথে অটোরিক্সার সাথে মুখোমুখী সংঘর্ষে মারা যান।

করোনাকালীন সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করায় রেডক্রিসেন্টকে সম্মাননা প্রদান
০৪ নভেম্বর, ২০২০ ০৫:৫১:০৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মহামারীর এই করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সকলকে দৈনিক প্রথম আলোর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও শুভেচ্ছা জানানো প্রদান করা হয়েছে ।

কাপ্তাইয়ের জেটিঘাট সড়ক খানাখন্দে ভরা, চলাচলে ভোগান্তি
০৪ নভেম্বর, ২০২০ ০৫:৪৯:১৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের জেটিঘাট সড়কজুড়ে ছোট-বড় গর্ত। এসব গর্তে জমে আছে পানি। কাদাপানিতে একাকার সড়কে গাড়ি চলে হেলেদুলে। কিছু স্থানে অস্তিত্বই নেই পিচ ঢালাইয়ের। দিন দিন সড়কটির অবস্থার অবনতি হয়ে এখন যান চলাচলের অনুপযোগী

বান্দরবানে ঈদ-এ মিলাদুন্নবী (সা:) উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ
০৪ নভেম্বর, ২০২০ ০৪:২৫:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা,পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়িতে পর্যটকবাহী বাস উল্টে আহত ২০
০৪ নভেম্বর, ২০২০ ০৪:২১:৫৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পর্যটকবাহী বাস উল্টে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) রাত ৮ টায় খাগড়াছড়ি-ঢাকা সড়কের মাটিরাঙ্গার সাপমারা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের সবাই ঢাকার বিভিন্ন এলাকার বাসিন্দা। খাগড়াছড়ি ও সাজেকের

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions