শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় সাজেক থানার ছাত্রলীগ সভাপতিসহ ৩জন নিহত
০৩ নভেম্বর, ২০২০ ১১:৩৩:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পৃথক মোটর সাইকেল দুর্ঘটনায়  রাঙামাটির বাঘাইছড়ির সাজেক থানার ছাত্রলীগ সভাপতিসহ ৩জন নিহত হয়েছে।

দারিদ্র বিমোচনে গবাদিপশু ও হাঁস-মুরগী পালনের প্রশিক্ষণ উদ্বোধন
০৩ নভেম্বর, ২০২০ ১১:৩০:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেলা পরিষদের সভাকক্ষে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে দারিদ্র বিমোচন ও গ্রাম উন্নয়ন প্রকল্পের গবাদিপশু ও হাঁস-মুরগী পালনের দিনব্যাপী প্রশিক্ষণ গতকাল সোমবার উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

বান্দরবানে সাংবাদিক কাশেমীর ২য় মৃত্যুবার্ষিকী পালন ও পরিবারকে সম্মাননা প্রদান
০৩ নভেম্বর, ২০২০ ১১:২৯:০৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বান্দরবানে মরহুম সাংবাদিক এনামুল হক কাশেমীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ, দোয়া মাহফিল এবং পরিবারকে সম্মাননা গিফট্ দেয়া হয়েছে। আজ মঙ্গলবার বিকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বান্দরবান প্রেস ইউনিটের উদ্যোগে স্মৃতিচারণ, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সাংবাদিকদের পেশাগত মান-মর্যাদা অক্ষুন্ন রাখতে কাজ চলছে: প্রেস কাউন্সিল চেয়ারম্যান
০৩ নভেম্বর, ২০২০ ০৫:০২:১০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সাংবাদিকদের পেশাগত মান মর্যাদা অক্ষুণ্ন রাখতে সরকার কাজ করে যাচ্ছে। পেশাগত নিরাপত্তা ও সাংবাদিকদের সুরক্ষায় বিভিন্ন আইন প্রণয়ন করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ।

খাগড়াছড়িতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড
০৩ নভেম্বর, ২০২০ ০৫:০০:৪৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী মনির হোসেনকে মৃত্যুদন্ডে দন্ডিত করেছে আদালত। মঙ্গলবার বেলা সাড়ে ১২ টায় খাগড়াছড়ির জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসানের আদালত এ রায় দেন।

রাঙামাটি জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
০৩ নভেম্বর, ২০২০ ০৩:০১:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মঙ্গলবার সকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগ কার্যলয়ে ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ, রাঙামাটি জেলা শাখা,পৌর শাখা,সদর উপজেলা ও সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া মাহফিল এবং জাতীয় চার নেতার স্বরণে

বান্দরবানে নারী ও শিশু নির্যাতন মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার
০৩ নভেম্বর, ২০২০ ০৩:০০:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সদর থানা পুলিশের অভিযানে নারী ও শিশু নির্যাতন জিআর মামলায় ওয়ারেন্ট ভুক্ত এক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

কাপ্তাইয়ে মদসহ মহিলা আটক
০৩ নভেম্বর, ২০২০ ০২:৫৮:৩৭

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই থেকে চট্টগ্রামে মদ পাচারের প্রস্তুতিকালে বড়ইছড়িতে অভিযান চালিয়ে দেশীয় তৈরী চোলাই মদসহ জান্নাতুল ফেরদৌসকে (৩৫) আটক করেছে পুলিশ। সে রাঙামাটি সদরের গর্জনতলী এলাকার মৃত জাকির হোসেনের স্ত্রী।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions