মঙ্গলবার | ১১ অগাস্ট, ২০২০

আলাউদ্দিন স্যার এর প্রথম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি : সফিকুল ইসলাম
১৩ জুলাই, ২০২০ ০৯:১৪:২২

বিত্ত-বৈভব কে না চায়। নগর জীবনে ছোট্ট একটি ফ্ল্যাট, স্বচ্ছন্দের জন্য একটি গাড়ি আর যাপীত জীবনকে রাঙ্গাতে ব্যাংকে জমানো বেশ কিছু টাকা- পরিপাটি গোছানো এমন জীবন সবাই চাই এবং যেভাবেই হোক না কেন, অনেকই তা পেয়েও যায়। কিন্তু একটি পেশার খাঁটি কিছু মানুষ আছেন, যারা এসব কিছুর উর্ধ্বে। আর তারা হলেন শিক্ষক, শিক্ষাগুরু বা জীবনের পথ প্রদর্শক।

বান্দরবানে সেনা রিজিয়নের উদ্যাগে খাদ্য সামগ্রী বিতরণ
১৩ জুলাই, ২০২০ ০৯:১২:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চলমান করোনা মহামারিতে বান্দরবানের সেনা রিজিয়নের উদ্যাগে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই
১৩ জুলাই, ২০২০ ০৫:১৪:৫৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। সবাইকে কাঁদিয়ে না ফেরার দে

রাঙামাটিতে জেলা পরিষদের অর্থায়নে সেলাই মেশিন, বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরন
১৩ জুলাই, ২০২০ ০৪:৩৬:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিভিন্ন স্কুল, প্রতিষ্ঠান, ক্রীড়া সংগঠন ও নারীদের কর্মমুখী করে তুলতে সেলাই মেশিন,  বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরন করেছে খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটিতে নতুন করে ৯জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৪৫১জন, সুস্থ্য ৩১৩জন
১৩ জুলাই, ২০২০ ০৪:১৮:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সোমবার সকালে নতুন করে আসা ৯জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৪৫১ জনে দাঁড়িয়েছে। সকালে বিআইটিআইডি থেকে আসা ২২টি রিপোর্টের মধ্যে ৯জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

বান্দরবানে ৬ জন হত্যার ঘটনায় আরো ১জন গ্রেফতার
১৩ জুলাই, ২০২০ ০২:৫০:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা সদরের রাজবিলা ইউনিয়নের বাঘমারা এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) গ্রুপের ৬নেতাকর্মী হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতি’র মুল গ্রুপের আরো এক কর্মীকে

বান্দরবানে নতুন করে ১১জনসহ মোট আক্রান্ত ৪৮০জন
১৩ জুলাই, ২০২০ ০২:৪৯:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গেল ২৪ ঘন্টায় নতুন করে আরো ১১জন করোনা রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ৮জন বান্দরবান সদর উপজেলা, ২জন লামা ও ১জন নাইক্ষংছড়ি উপজেলার বাসিন্দা। এদিকে নতুন আক্রান্তদের আইসোলেশানে নেওয়ায় ব্যবস্থা করেছে স্বাস্থ্য বিভাগ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions