বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

নিহতদের পরিবারকে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা প্রদান
১৪ জুলাই, ২০২০ ০৬:১০:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পিসিআর ল্যাব স্থাপনে বিদ্যুৎ সংযোগ স্থাপনের লাইনের কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট নিহত দুই শ্রমিকের পরিবারের পাশে দাঁড়িয়েছে রাঙামাটি জেলা প্রশাসন। দুর্ঘটনার পর দুপুরে নিহত ২ শ্রমিকের বাসায় গিয়ে রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ জনপ্রতি ২০ হাজার টাকা করে ৪০ হাজার  টাকার আর্থিক সহায়তা দেয়া হয়।

রাঙামাটি জেলা পরিষদের নব নির্মিত ডরমেটরী ভবনের উদ্বোধন
১৪ জুলাই, ২০২০ ০৬:০৮:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পর্যটন শহর রাঙামাটির প্রাণকেন্দ্র জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর এলাকায় সোমবার (১৩ জুলাই) ৪ তলা বিশিষ্ট রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নব নির্মিত ডরমেটরী ভবনের উদ্বোধন করা হয়।

দীঘিনালা সড়কের জামতলী বেইলী ব্রিজ সংস্কারের জন্য ১৭ - ১৮ জুলাই যোগাযোগ বন্ধ থাকবে
১৪ জুলাই, ২০২০ ০৪:২৪:০৭

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। খাগড়াছড়ি জেলার দীঘিনালা সড়ক ও রাঙামাটির বাঘাইছড়ি ও লংগদু থেকে খাগড়াছড়ি একমাত্র সড়কের মধ্যবর্তী জামতলী বেইলী ব্রিজ সংস্কারের প্রয়োজনে আগামী ১৭-১৮ জুলাই ২০২০ খ্রিঃ তারিখ শুক্র ও শনিবার লংগদু'র সাথে খাগড়াছড়ি জেলা সদরে ২ দিন যানবাহন চলাচল বন্ধ থাকবে।

রাঙামাটিতে পিসিআর ল্যাব স্থাপনের কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু
১৪ জুলাই, ২০২০ ০৩:৩২:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবের কক্ষে নতুন বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই জন শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন আনোয়ার হোসেন (২৮) ও আব্দুল আজিজ (২৬)। দুজনে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারে ভাড়া বাসায় থাকতেন। আর দু’জরেই গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ঈশ^রদী গ্রামে বলে জানা গেছে।

বান্দরবানে নতুন করে ৯জনসহ মোট আক্রান্ত ৪৮৯জন
১৪ জুলাই, ২০২০ ০৩:২৬:৪১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গেল ২৪ ঘন্টায় নতুন করে আরো ১১জন করোনা রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ৮জন বান্দরবান সদর উপজেলা এবং ১জন নাইক্ষংছড়ি উপজেলার বাসিন্দা।

বীর মুক্তিযোদ্ধা মোজাফফরের মৃত্যতে সন্তান কমান্ডের শোক
১৪ জুলাই, ২০২০ ০৩:২৫:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার সাবেক কমিশনার বীর মুক্তিযোদ্ধা মো: মোজাফফর আহম্মেদ তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে  মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটা জেলা শাখা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions