রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে জাসাসের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ
২০ মে, ২০২০ ০৯:১৬:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ  জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা ( জাসাস) এর পক্ষ থেকে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে অসহায় ও দারদ্র মানুষের ঈদ উপহার  সামগ্রী বিতরণ করা হয়।

চিকিৎসকের রিপোর্টে মৃত সন্তান নার্সের সহযোগিতায় জীবিত প্রসব লাভ করলো
২০ মে, ২০২০ ০৬:৩৫:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মা ও শিশু কেন্দ্রের চিকিৎসকের অবহেলা আর আলট্রাসনোগ্রাফী রিপোর্টে মৃত সন্তানটিতে নার্সের সহায়তায় জীবিত সন্তান প্রসব করলো মা, নবজাতক ও মা দু’জনেই সুস্থ্য রয়েছে।


করোনা ভাইরাসের দুর্ভোগে বিপাকে বেসরকারি ও কিন্ডার গার্টেন শিক্ষকরা,মানবিক সহায়তা দাবি
২০ মে, ২০২০ ০৬:৩১:১২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়িতে করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় মানবেতর জীবন যাপন করছে বেসরকারি শিক্ষকরা । শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায়   শিক্ষার্থীদের কাছ থেকে বেতন ভাতা বন্ধ  রয়েছে। আয়ের পথ বন্ধ হয়ে যাওয়ায়  ননএমপিও স্কুল.মাদ্রাসা

আজ বিকাল থেকে ফের বন্ধ রাঙামাটির শপিং মল ও মার্কেট, কঠোর হচ্ছে প্রশাসন
২০ মে, ২০২০ ০৫:২৩:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরকারি সিদ্ধান্তে ও কিছু শর্তে সারাদেশে শপিং মল ও মার্কেট খোলা হয়েছিল, একই ধারাবাহিকতায় গত ১৩ মে থেকে  রাঙামাটি শহরের তবলছড়ি, রিজার্ভ বাজার ও বনরুপা এলাকা শপিং মল ও মার্কেট খোলা হয়, কিন্তু সামাজিক ও শাররীক দুরত্ব না মানা

বান্দরবানে গরিব ও অসহায়দের পাশে আসিফ আর রানা
২০ মে, ২০২০ ০৫:২১:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের সংক্রামকের কারণে আজ সারা বিশ্ব আতংকিত , জরুরী কাজ ছাড়া ঘরের বাইরে বের হচ্ছে না সাধারণ জনসাধারণ। এদিকে  ভয়ে ঘরে বসে না থেকে সামাজিক দুরত্ব নিশ্চিতের পাশাপাশি জনকল্যাণে কাজ করে যাচ্ছে বান্দরবানের উদীয়মান দুই তরুণ।

বান্দরবানে করোনায় আক্রান্ত ১৪ জন ,ছাড়পত্র নিয়ে বাড়ী গেল ৯জন
২০ মে, ২০২০ ০৫:১৯:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান স্বাস্থ্য বিভাগের তথ্যমতে ,বান্দরবানে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ১৪ জন আর ৯ জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছে। হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ৮৩৮ জন ছিল তার মধ্যে ৬১৩ জন কে ছাড়পত্র দেয়া হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ৬৭ জন ছিল গতকাল পর্যন্ত ৫২ জনকে ছাড় দেয়া হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions