রবিবার | ১৯ মে, ২০২৪

বান্দরবানে সরকারি নির্দেশনা অমান্য করায় ২৮ জনকে আটক করলো পুলিশ
১৩ এপ্রিল, ২০২০ ০২:৫৪:০৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা সংক্রামন ঠেকাতে কঠোর অবস্থানে বান্দরবানের  প্রশাসন। আর এরই অংশ হিসাবে মানুষকে ঘরে রাখতে আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছে  জেলার পুলিশ। আর এর ধারাবাহিকতায় সরকারি নির্দেশনা অনুসারে সন্ধ্যা ৬ টার পর জেলা শহরে অযথা চলাফেরা করার কারনে বান্দরবানে ২৮জনকে আটক করেছে পুলিশ। 

পাহাড়ে অনাড়ম্বর বিজু উৎসবের শেষ দিন আজ
১৩ এপ্রিল, ২০২০ ১০:০২:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ে অনাড়ম্বর বিজু উৎসবের শেষ দিন আজ (মঙ্গলবার)। বৈশ্বিক মহামারী করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আতঙ্কের মধ্যে রাঙামাটিসহ  তিন পার্বত্য জেলায় উদযাপিত হচ্ছে, পাহাড়ি জনগোষ্ঠীর তিন দিনব্যাপী অনাড়ম্বর বিজু উৎসব। কোনো রকম আনুষ্ঠানিকতা ছাড়াই রোববার মহান সৃষ্টিকর্তার উদ্দেশে জলে ফুল ভাসিয়ে পালিত হয়েছে ফুলবিজু।

রুমায় কালোবাজারে চাল বিক্রির দায়ে ২ জনকে কারাদন্ড
১৩ এপ্রিল, ২০২০ ১০:০১:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় হতদরিদ্রদের জন্য স্বপ্লমূল্যে খাদ্যশস্য বিতরণ কর্মসূচির খোলা বাজারের চাল কালো বাজারে বিক্রির দায়ে চালের ডিলার'সহ ২ জন গ্রেফতার করা  হয়েছে।

সন্ত্রাসীদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে : রাঙামাটি রিজিয়ন কমান্ডার
১৩ এপ্রিল, ২০২০ ০৯:৩১:৪৩

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। সরকার যেখানে করোনা ভাইরাস প্রতিরোধ ও সৃষ্ট বিপর্যয়কর পরিস্থিতি মোকাবেলাই দিন-রাত অক্লান্ত ভাবে কাজ করে যাচ্ছে-সে সুযোগ ব্যবহার করে পার্বত্য অঞ্চলের অশান্তি সৃষ্টির লক্ষে একটি সন্ত্রাসী গোষ্ঠী মাথাচারা দিয়ে উঠেছে। তাদের আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে দাতভাঙ্গা জবাব দেওয়া হবে।

দীঘিনালায় আবারও ৭০ বস্তা চালসহ আটক ১
১৩ এপ্রিল, ২০২০ ০৯:২৮:৪৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে আজও প্রশাসনের অভিযানে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৭০ বস্তা চালসহ একজনকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে দীঘিনালার ছোট মেরুং বাজারের চাল ব্যবসায়ী মো. দেলোয়ার হোসেনের গুদাম থেকে এসব খাদ্য শস্য জব্দ করা হয়।

বান্দরবানের বিভিন্ন মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের আর্থিক সহায়তা দিল জেলা পরিষদ
১৩ এপ্রিল, ২০২০ ০৯:২৬:০৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানের বিভিন্ন মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

বৌদ্ধ ধর্মীয় গুরু উ চ হ্লা ভান্তে আর নেই, বিভিন্ন মহলের শোক
১৩ এপ্রিল, ২০২০ ০৫:২০:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের    খিয়ং ওয়া কিয়ং এর বিহারের অধ্যক্ষ ও বৌদ্ধ ধর্মীয় গুরু উপঞঞাজোত মহাথেরো আর নেই । উপঞঞাজোত মহাথেরো এর প্রকৃত নাম উ চ হ্লা । আজ সোমবার সকালে (১৩ এপ্রিল) চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে তার লাইফ সাপোর্ট খুলে ফেলা হয় । বান্দরবান পরিবার পরিকল্পণা বিভাগের উপ-পরিচালক ডা: অং চালু এই তথ্য নিশ্চিত করেছে ।

তামাক রাজ্যে বরকলের এরাবুনিয়ায় ফুটেছে সুর্যমূখী
১৩ এপ্রিল, ২০২০ ০৪:৪১:২৪

হিমেল চাকমা, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকল উপজেলার ভুষণছড়া ইউনিয়নের এরাবুনিয়া গ্রাম।  গ্রামের মাঝ দিয়ে বয়ে গেছে কর্নফুলী। গত বছরও এ নদীর দু পাড়ে দেখা গিয়েছিল বিস্তৃর্ণ তামাক ক্ষেত। কিন্তু এবার দেখা মিলছে সূর্যমুখী ফুল। ফুটফুটে  এসব সূর্যমুখী ফুল যেন বদলে দিয়েছে এরাবুনিয়া গ্রামটির চিত্র। চোখ আটকে যাচ্ছে সূর্যমুখী বাগানে। এ ফুল দেখতে যাচ্ছেন স্থানীয়রা।

অসহায় পরিবহণ শ্রমিকরা পেলো প্রধানমন্ত্রীর উপহার
১৩ এপ্রিল, ২০২০ ০৪:৩৭:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অসহায় পরিবহণ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিল বান্দরবান জেলা প্রশাসন। সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবানের বিভিন্ন পরিবহন সেক্টরের অসহায় দরিদ্র ব্যক্তিদের হাতে প্রধানমন্ত্রীর এই উপহার ( খাদ্য সামগ্রী) হাতে তুলে দেন।

খাগড়াছড়ি জেলা পরিষদের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে: কংজরী চৌধুরী
১৩ এপ্রিল, ২০২০ ০৪:৩৫:০৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সারাবিশ্বে এখন প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারী আকার ধারণ করেছে; এর কারণে গোটা বিশ্বে এখন বিপর্যস্ত।  ইতোমধ্যে বাংলাদেশেও এটি ভয়াবহ আকার নিচ্ছে।

যানবাহন জীবানু মুক্ত করতে সেনাবাহিনী সড়কে বসালো গাড়ি ডিজইনফেক্টিং স্প্রেয়ার মেশিন
১৩ এপ্রিল, ২০২০ ০৪:২৯:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনা সংক্রামক প্রতিরোধে অটোমেটিক গাড়ি ডিজইনফেক্টিং (জীবাণু মুক্তকরন) স্প্রেয়ার বসানো হয়েছে ।

খাগড়াছড়িতে অবৈধভাবে চাল মজুদের দায়ে আটক ২, জরিমানা ৪ লক্ষ টাকা
১৩ এপ্রিল, ২০২০ ০৪:২৭:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পৃথক দু’টি অভিযানে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১৮৬ বস্তা চাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। রোববার(১২ এপ্রিল) রাত সাড়ে ৯ টায় মাটিরাঙ্গার তাইন্দং বাজারে স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দিনের গুদামে অভিযান চালিয়ে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১৫৮ বস্তা চাল জব্দ করা হয়।

রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে আইসোলশনে থাকা এক ব্যাক্তির মৃত্যু
১৩ এপ্রিল, ২০২০ ১২:৪৩:১৯

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটিতে গতকাল জ্বর, সর্দি ও ঠান্ডা নিয়ে আইসোলশনে ভর্তি হওয়ার মাঝ বয়সি লোকটি রোববার দিবাগত রাত ২টার পর মারা গেছেন। তার বাড়ী শহরের রুপনগর এলাকা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions