রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

নতুন চ্যাম্পিয়ান রানী দয়াময়ী বিদ্যালয়
২২ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৩৬:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শনিবার রাঙামাটি মারি  স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে শহীদ আব্দুল আলী একাডেমীকে ৫ উইকেটে হারিয়ে নতুন স্কুল ক্রিকেট চ্যাম্পিয়ান হয়েছে রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়।

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড আ’লীগের সভাপতি নিহত : আহত ৫
২২ ফেব্রুয়ারী, ২০২০ ১১:০৬:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জামছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাচনু মারমা (৪৮) নিহত   হয়েছে। এ ঘটনায় সাবেক ইউপি মেম্বার ও যুবলীগের নেতাসহ আহত হয়েছে আরো ৫জন।

বান্দরবানে প্রধানমন্ত্রীর তহবিল থেকে দেয়া অনুদানের চেক বিতরণ
২২ ফেব্রুয়ারী, ২০২০ ১১:০৫:০৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে প্রবারণা পূর্নিমা উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত অনুদানের চেক ও প্যাগোডা ভিত্তিক প্রাক-প্রাথমিক শিক্ষা প্রকল্প (২য় পর্যায়)এর শ্রেষ্ঠ শিক্ষার্তীদের মাঝে কৃতিত্ব সনদ, শিক্ষা সামগ্রী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি বিএনপির বিভিন্ন ইউনিটের কাউন্সিলের তারিখ ঘোষণা
২২ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৩৮:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ও উপজেলা বিএনপির কমিটিগুলোর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় দশ উপজেলা এবং দুটি পৌরসভার কাউন্সিলের তারিখ ঘোষণা করা হয়েছে। শুক্রবার রাতে দলীয় কার্যালয়ে এক জরুরী সভায় উপজেলা বিএনপির তারিখ নির্ধারণ করা হয়।


‘সন্তু লারমা পাহাড়কে স্বাধীন জুম্মল্যান্ড বানাতে তৎপরতা চালাচ্ছেন’
২২ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:২৪:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘সন্তু লারমা পাহাড়কে স্বাধীন জুম্মল্যান্ড বানাতে তৎপরতা চালাচ্ছেন’ বলে দাবি করেছেন সদ্য জন্ম নেওয়া পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতারা। তারা হুশিয়ারি জানিয়েছে বলেছেন, ‘সরকার ও পাহাড়ের বাসিন্দারা এখনই সচেতন না হলে পার্বত্য চট্টগ্রামকে মিয়ানমারের রাখাইনের পরিণতি ভোগ করতে হবে’।

বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের শিব চতুর্দ্দশী পূজা উদযাপন
২২ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:২২:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বান্দরবানে সনাতন ধর্মালম্বীরা উদযাপন করছে শিবচতুর্দ্দশী পূজা   ( শিব পূজা)। শিবচতুর্দ্দশী পূজা উপলক্ষে শনিবার সন্ধ্যা থেকে প্রতিটি সনাতন ধর্মালম্বী পরিবারে বইতে থাকে আনন্দের বন্যা। সন্ধ্যা ৬টা থেকে মন্দিরে মন্দিরে শুরু হয় শিব ঠাকুরকে স্মান করার উৎসব। আর রাত ৯টা থেকে শুরু হয় শিব ঠাকুরের পূজা।

লংগদুতে বাল্যবিবাহ প্রতিরোধে ১০ জন শিক্ষার্থী পেল বাইসাইকেল
২২ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:১৮:০০

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। এলাকায় বাল্যবিবাহ প্রতিরোধে রাঙামাটির লংগদুতে গুলশাখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণি পড়ুয়া দশ জন শিক্ষার্থী পেল বাইসাইকেল।


FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions