বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

খাগড়াছড়িতে ইউপিডিএফ সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় আটক, অস্ত্র উদ্ধার
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫৮:৫৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়া এলাকায় নিরাপত্তাবাহিনীর সাথে ইউপিডিএফ সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে, এতে একজন ইউপিডিএফ সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে নিরাপত্তা বাহিনী।

বাঘাইছড়ি মাহিল্ল্যা উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫৪:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়ন ও শিক্ষা বান্ধব সরকার। এই সরকারের অধীনে যত স্কুল, কলেজ ও মাদ্রাসা সরকারি হয়েছে অতীতের কোনো সরকারের আমলে তা হয়নি।

বান্দরবানে স্টুডেন্টস কাউন্সিল গঠন ও নির্বাচন সম্পন্ন
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫২:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে রবিবার সকাল ৯টায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নির্দেশনায় সারাদেশে জেলা ও উপজেলার প্রাথমিক বিদ্যালয়ে সরাসরি নির্বাচনের মাধ্যমে স্টুডেন্টস কাউন্সিল গঠন করার নির্দেশনা রয়েছে।

একটি শান্তিপুর্ণ অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:১৩:৩১

বিশেষ প্রতিনিধি, রাঙামাটি। রাঙামাটি শহর থেকে কাউখালী উপজেলার ঘাগড়ার দুরত্ব প্রায় ২০ কিলোমিটার। ঘাগড়া থেকে কাপ্তাই সড়কে বগাপাড়ার দুরত্ব প্রায় ৩ কিলোমিটার। সড়কটি ঘেঁষে বগাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। রোববার সারা দেশের ন্যায় বগাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনের ভোট গ্রহণের দিন।

বান্দরবানে আওয়ামীলীগ নেতা হত্যার নিন্দা ও দোষীদের শাস্তি দাবি পার্বত্যমন্ত্রীর
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:২৯:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গতকাল শনিবার সন্ধ্যায়  বান্দরবানের জামছড়ি মুখ পাড়ায় বর্বোরোচিত কায়দায় হামলা চালিয়ে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাচনু মারমাসহ ২জন নিহত ও  ৫জন আহত হওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবি করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এম,পি।

বান্দরবানে আওয়ামীলীগ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৩:৩১:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শনিবার সন্ধ্যায় বান্দরবানে জামছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাচনু মারমার মৃত্যু ও কয়েজনকে গুলি করে আহত করার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা করেছে বান্দরবান  জেলা আওয়ামীলীগ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions