সোমবার | ২৩ সেপ্টেম্বর, ২০১৯

বাঘাইছড়িতে জোড়া খুনের ঘটনায় আটক ১
১৯ অগাস্ট, ২০১৯ ১০:২১:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে জেএসএস এমএন লারমা সমর্থিক যুব ফোরামের ২ নেতা নিহতের ঘটনায় মুল জেএসএসের সন্দেহভাজন এক কর্মীকে আটক  করেছে নিরাপত্তাবাহিনী।

রাজস্থলীতে সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে সেনা সদস্য নিহত হওয়ার ঘটনায় বাঙালী ছাত্র পরিষদের নিন্দা
১৯ অগাস্ট, ২০১৯ ১০:০৪:৫৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গতকাল ১৮ ই আগষ্ট  রাঙামাটির রাজস্থলীতে সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে  সেনা সদস্য নিহত হওয়ার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ রাঙামাটি জেলা শাখা।

সেনা সদস্য নিহতের ঘটনায় রাঙামাটিসহ বিভিন্ন স্থানে নিরাপত্তা জোরদার
১৯ অগাস্ট, ২০১৯ ০৪:২৭:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গত রোববার (১৮ আগষ্ট)  রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে সেনা  সদস্য নিহত হওয়ার ঘটনায় রাঙামাটি সদরসহ বিভিন্ন উপজেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। রাজস্থলীতে গোলাগুলির পর বিভিন্ন গুরুত্বপুর্ন সড়কগুলোতে সেনাবাহিনী ও পুলিশ তল্লাসি করছে।

ডেঙ্গু রোগ প্রতিরোধে বান্দরবানে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান
১৯ অগাস্ট, ২০১৯ ০৪:২৪:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারাদেশে ডেঙ্গু রোগী বেড়ে যাওয়ায় আর এডিস মশার প্রভাব বৃদ্ধি পাওয়ায় ডেঙ্গু রোগ থেকে সকলকে সুস্থ রাখতে এবং সচেতন করতে বান্দরবানে ডেঙ্গু রোগ প্রতিরোধে মাইক্রোবাস,জীপ,পিক-আপ মালিক ও চালক সমিতির উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালিত হয়েছে।

সেনা সদস্যদের উপর হামলাকারীদের শাস্তি দাবি রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র
১৯ অগাস্ট, ২০১৯ ০৪:২৩:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গতকাল রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার দুর্গম গাইন্দা ইউনিয়নের পাইতু পাড়ায় টহলরত সেনাসদস্যদের উপর সন্ত্রাসীরা হামলা চালায়, এতে কয়েকজন সেনাসদস্য আহত হয় এবং একজন নিহত হয়। উক্ত হামলা ঘটনায় রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানাচ্ছে এবং উক্ত হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবী জানাচ্ছে।

লামায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
১৯ অগাস্ট, ২০১৯ ০৪:২১:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় পুকুরে ডুবে রিয়াজ (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার লামা সদর ইউনিয়নের দুর্গম পাহাড়ি ডলুঝিরি পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। মৃত রিয়াজ পৌরসভা এলাকার ৩নং ওয়ার্ড হাসপাতাল পাড়ার বাসিন্দা শাহ আলমের ছেলে।

পাহাড়ের এনজিও কার্যক্রম বার বার প্রশ্নবিদ্ধ হচ্ছে ? প্রদীপ চৌধুরী
১৯ অগাস্ট, ২০১৯ ০১:০১:২০

পার্বত্য শান্তিচুক্তি’র আগে তিন পার্বত্য জেলায় এনজিও কার্যক্রম একেবারে সীমিত পর্যায়েই ছিল। রাবেতা, ওয়ার্ল্ড ভিশন, কারিতাস, সিসিডিবি ছাড়াও কিছু ধর্মীয় আদলের প্রতিষ্ঠানের কার্যক্রম চোখে পড়তো। বিশেষ করে ধর্ম প্রচারের দিকেই এসব সংগঠনের কৌশলী মনোযোগ ছিল বেশি। সে সময়কার পরিস্থিতিও ব্যাপকভাবে সব জায়গায় এনজিও কার্যক্রম চালানোর সহায়ক ছিল না।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions