রবিবার | ১৯ মে, ২০২৪

খাগড়াছড়িতে টানা বর্ষণে জনজীবনে দূর্ভোগ
০৮ জুলাই, ২০১৯ ০৯:৩৫:৩৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে টানা বর্ষণে জনজীবনে দূর্ভোগ তৈরী হয়েছে। গত তিন দিন ধরে বৃষ্টিপাত অব্যাহত থাকায় খাগড়াছড়ির শহরতলী ও বিভিন্ন উপজেলায় পাহাড় ধসের ঝুঁকি দেখা দিয়েছে। পাহাড় ধসে ঝুঁকি এড়াতে ইতোমধ্যে জেলা প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে ঝুঁকিপূর্ণ এলাকায় বসবাসকারীদের সরে যেতে মাইকিং ও অভিযান চালাতে দেখা গেছে।

জেলা পরিষদের প্রতিনিধিদের সঙ্গে লিডারশিপ টু এনসিউর এডুকোয়েট নিউট্রিশন এর কর্মকর্তাদের সাক্ষাৎ
০৮ জুলাই, ২০১৯ ০৯:৩৪:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সোমবার (৮ জুলাই) সকালে পার্বত্য চট্রগ্রাম অঞ্চলের প্রত্যন্ত এলাকার মা এবং শিশু পুষ্টির উন্নয়নে সহযোগিতা করার জন্য লিডারশিপ টু এনসিউর এডুকোয়েট নিউট্রিশন প্রকল্পের একটি প্রতিনিধিদল রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই প্রু চৌধুরী ও সদস্য রেমলিয়ানা পাংখোয়ার সাথে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদে সৌজন্য সাক্ষাৎ করেন।

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে বৈষম্যের অভিযোগ বাঙ্গালী সংগঠনের
০৮ জুলাই, ২০১৯ ০৯:৩২:৫২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর বিরুদ্ধে পাহাড়ে সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়ানোর অভিযোগ তুলেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ(পিবিসিপি)। সোমবার দুপুরে খাগড়াছড়ি সদরের শাপলা চত্বরে মানববন্ধন থেকে সংগঠনের নেতাকর্মীরা কংজরী চৌধুরীকে সাম্প্রদায়িক উস্কানী দাতার কারিগর অ্যাখ্যা করে অবিলম্বে তার অপসারণ দাবি করেন।

কাপ্তাইয়ে পাহাড় ধব্বসে শিশুসহ ২জনের মৃত্যু, নিরাপদ আশ্রয় যেতে প্রশাসনের মাইকিং
০৮ জুলাই, ২০১৯ ০৬:২৬:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে গতকাল সন্ধ্যা থেকে হালকা ও মাজারি ধরনের থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এতে করে পাহাড় ধসের আশঙ্কা করা হচ্ছে। তাই পাহাড়ের পাদদেশে ঝূঁকিপূর্ণ স্থানে বসবাসকারীদের নিজ দায়িত্বে নিরাপদ স্থানে সরে যাওয়ার নির্দেশ জানিয়ে শহর জুড়ে মাইকিং করছে রাঙামাটি জেলা প্রশাসন।

টানা বর্ষণে জনজীবন বিপন্ন, পাহাড় ধসের আশংকা
০৮ জুলাই, ২০১৯ ০৬:২৫:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কয়েকদিনের টানা বর্ষনে বান্দরবানে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। টানা বর্ষনে জেলা সদর ছাড়া ও লামা, রুমা, থানছি, রোয়াংছড়ি, আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন স্থানে পাহাড় ধসের সম্ভাবনা দেখা দিয়েছে। সাংগু নদীর পানি বৃদ্ধি পেয়ে বিপদ সীমার উপরে প্রবাহিত হচ্ছে  এবং নিম্নাঞ্চল প্লাবিত হয়ে পড়েছে ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions