শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে নৌকার প্রার্থীকে সমর্থন দিলে পক্ষে জনসংহতি সমিতি এমএন লারমা
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫৯:৪৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দীর্ঘ দুই দশকেও পার্বত্য চট্টগ্রাম চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়ন হয়নি। কিন্তু জনসংহতি সমিতি আশা করে সরকার চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়নে সামনের সময়ে আন্তরিকতা পোষণ করবেন। যার লক্ষ্যে জনসংহতি সমিতি(এমএন লারমা সমর্থিত) আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে জয়ী করতে কাজ করবে বলে ঘোষণা দিয়েছে।

রাবিপ্রবির উদ্যেগে মহান বিজয় দিবস পালন
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫৫:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ মহান বিজয় দিবস উপলক্ষ্যে  সূর্যোদয়ের সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রধান কার্যালয়ে ও অস্থায়ী ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং রাঙামাটি’র কেন্দ্রীয় শহীদ মিনারে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আতœত্যাগ করা বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন

রাঙামাটিতে নানা কর্মসুচীর মধ্যে দিয়ে বিজয় দিবস উদযাপিত
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫৩:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের মতো রাঙামাটিতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে ভোরে জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে সরকারি বেসরকারি বিভিন্ন সংস্থা ও সংগঠন। এ ছাড়া বীরশ্রেষ্ঠ শহীদ মুন্সী আবদুর রউফের স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে জেলা প্রশাসন। সকাল ৮টায় রাঙামাটি চিংহ্লামং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনীতে সরকারিভাবে অভিবাদন গ্রহণ করেন, জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। এ সময় পুলিশ সুপার মো. আলমগীর কবির ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫২:৪৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। সূর্য উদয়ের সাথে সাথে চেঙ্গী স্কোয়ার সংলগ্ন শহীদ স্মৃতি ফলকে ফুল দিয়ে প্রথমে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষেথেকে  শ্রদ্ধা জানানো হয়।

বিজয় দিবসে ছাত্রদলের ধানের শীষের লিফলেট বিতরণ
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫১:১০

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটি জেলা ছাত্রদলের পক্ষ থেকে আজ সকালে মহান জাতীয় বিজয় দিবস উপলক্ষে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষ করে ছাত্রদলের নেতাকর্মীরা রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে বিজয় দিবসের অনুষ্ঠানে রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বিরের নেতৃত্বে লিফলেট বিতরণ করেন ছাত্রদলের নেতা কর্মীরা। এসময় গ্যালারিতে অনুষ্ঠান উপভোগ করা দর্শকদের মাঝে ধানের শীষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করা হয়।

বান্দরবানে নৌকার নির্বাচনী প্রচারণায় জেলা শ্রমিকলীগ
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:৪৯:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে নির্বাচনী প্রচারণা চালালো জেলা শ্রমিকলীগ। রোববার দুপুরে বান্দরবান জেলা আওয়ামীলীগের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য গন-সংযোগ কার্যক্রম শুরু হয়ে বান্দরবানের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে সমবেত হয়।

বান্দরবানে মহান বিজয় দিবস পালিত
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:৪৮:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে বান্দরবানে মহান বিজয় দিবস পালিত হয়েছে।  সূর্য উদয়ের সঙ্গে সঙ্গে স্মৃতিসৌধে ফুল দিয়ে, মুক্তিযুদ্ধের মহান শহীদদের প্রতি সম্মান জানানো হয়।

বাঘাইছড়িতে আওয়ামীলীগ বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৭ জন
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:৪৪:৪০

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। বাঘাইছড়ি উপজেলায় আজ মহান বিজয় দিবসের প্রাক্কালে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পনকে কেন্দ্র করে সকাল ৯টায় চৌমূহনী এলাকায়  আওয়ামীলীগ  বিএনপি’র মধ্যে  ধাওয়া পাল্টা ধাওয়ার ১৭ জন আহত হয়েছে। এর মধ্যে বিএনপির ১২জন আওয়ামীলীগের ৫জন বলে জানা গেছে।

এবার কেন্দ্রে ভোট ডাকাতি করতে পারবে না, জনগণ পাহাড়া দিবে : দীপংকর তালুকদার
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৩:৩১:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার অভিযোগ করে বলেন, গত ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে অবৈধ অস্ত্রের মুখে ভোট ডাকাতি করে জয় ছিনিয়ে নিয়ে তাদের প্রার্থী ঊষাতন তালুকদারকে জয়ী করে জনসংহতি সমিতি। তাতে করে ৫৩ কেন্দ্রে ৯৩-৯৯ শতাংশ ভোট আদায় করেছে তারা- যা একেবারে অস্বাভাবিক দৃষ্টান্ত।

পাহাড়ী-বাঙালী সকলের অধিকার নিশ্চিতে নৌকায় ভোট দেওয়ার আহবান ফিরোজা বেগম চিনু এমপির
১৬ ডিসেম্বর, ২০১৮ ০২:২৯:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  একাদশ জাতীয় সাংসদ নির্বাচনে পার্বত্য অঞ্চলের পাহাড়ী-বাঙালী সকলের সমান অধিকার নিশ্চিতে নৌকার ভোট দেওয়ার আহবান জানিয়েছেন ফিরোজা বেগম চিনু এমপি। তিনি বলেন, পাহাড়ী-বাঙালী সকলের অধিকার নিশ্চিতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। পাহাড়ে নৌকা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন, পাহাড়ে যা উন্নয়ন হয়েছে তা আওয়ামীলীগ সরকাই করেছে।

নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপুর্ণ হোক আমরাও সেটা চাই : উষাতন তালুকদার এমপি
১৬ ডিসেম্বর, ২০১৮ ০২:২৬:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সংসদ সদস্য ও জনসংহতি সমিতি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার বলেছেন, সারাদেশের মতো ২৯৯ পার্বত্য রাঙামাটি আসনের নির্বাচন শান্তিপূর্ণ, সুষ্ঠু, নিরপেক্ষ, অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হোক। ভোটাররা যাতে নির্ভয়ে ও কোন প্রকার হস্তক্ষেপ ও বাধা ছাড়া ভোট কেন্দ্রে যেতে পারে ও তাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেটাই রাঙামাটি জেলাবাসী যেমনি চায়, তেমনি আমিও মনেপ্রাণে ও আন্তরিকভাবে তাই প্রত্যাশা করি।

মাটিরাঙ্গার কাজীপাড়ায় ধানের শীষ প্রতীকের গাড়ী বহরে হামলার অভিযোগ,আহত ৭
১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:৫২:৪০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার ৩নং ওয়ার্ড কাজীপাড়া এলাকায়  শনিবার বিকেল ৪টায় ধানের শীষ প্রতীকের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ করেছে বিএনপি।

নেতা কর্মীদের উপর হামলার অভিযোগ ছাত্রদলের, অস্বীকার ছাত্রলীগের
১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:৫১:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রদলের এক প্রেসবিজ্ঞপ্তিতে রাঙামাটি শহরের রিজার্ভ বাজার ১নং ওয়ার্ড ও ২নং ওয়ার্ডে ছাত্রদল  নেতা মো: জুবায়েদ পারভেজ ( ২৫)  মুক্তার আহম্মেদ (২৪) এর উপর আজ দুপুরে ১টায় অতর্কিত লাঠি,রড,হাতুড়ী নিয়ে হামলার অভিযোগ করেছে । তাদের দাবি স্থানীয় ছাত্রলীগের কতিপয় নেতা কর্মী এই হামলার সাথে জড়িত, তবে ছাত্রলীগ ঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেছে।

বান্দরবানে নৌকার প্রার্থীর পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ
১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৯:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবানে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০০ নং আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের এমপি প্রার্থী বীর বাহাদুরের পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী ও দলীয় নেতৃবৃন্দ।

সাংবাদিক মোস্তফা কামালের দাফন সম্পন্ন
১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:১৬:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সিনিয়র  সাংবাদিক ও বাংলাদেশ টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামালের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বেলা ২টায় শহরের পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয় ভবনের সামনে নামাজে জানাজা শেষে পুরাতন হাসপতালের সামনে কবরস্থানে তাকে দাফন করা হয়।

অযত্ন অবহেলায় বান্দরবানে মুক্তিযোদ্ধা স্মৃতিফলক
১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:১৫:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা শহরের বাসষ্ট্যান্ডে নিমির্তি মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকটি অযতœ অবহেলায় পড়ে রয়েছে, যত্ন না নেয়ায় স্মৃতি ফলকের স্থানটি আবর্জনার স্তুুপে পরিনত হয়েছে,আর অযত্ন ও অবহেলায় মুক্তিযোদ্ধাদের এই স্মৃতি ফলকের গুরুত্ব কমে যাচ্ছে দিন দিন।
 

নানা আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে হানাদার মুক্ত দিবস পালিত
১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:১৩:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আজ ১৫ ডিসেম্বর। খাগড়াছড়ি হানাদার মুক্ত দিবস। এ উপলক্ষে সকালে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: রইস উদ্দিন।

গাছ কাটতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে একজনের মৃত্যু
১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:১১:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গাছ কাটতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে এক শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তি হলেন ,বান্দরবানের লুম্বিনী লিমিটেডে কর্মরত শ্রমিক মো:রুবেল (২৭)।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions