শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে বিদ্যুৎ সাব-স্টেশন চালু
০৫ এপ্রিল, ২০১৮ ১১:৫৪:২৪

সিএইচটি টুডেডট কম, খাগড়াছড়ি। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে বিদ্যুৎয়ের লো ভোল্টেজ থেকে মুক্তি পাচ্ছে খাগড়াছড়িবাসী। বৃহস্পতিবার(৫ এপ্রিল) দুপুর ২টার পর চালু করা হয়েছে ১৩২ কেভি ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎয়ের সাব স্টেশনের কার্যক্রম।

পুর্ব শত্রুতার জেরে প্রতিশোধ নিতে খাগড়াছড়িতে রাসেলকে হত্যা
০৫ এপ্রিল, ২০১৮ ১১:৫২:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ছাত্রলীগ কর্মী মো: রাসেল হত্যাকান্ড মামলার আরেক আসামীকে খাগড়াছড়ি পৌরসভা ভবন থেকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১টায় খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমের হস্তক্ষেপে তার রুম থেকে মামলার এজাহারভুক্ত আসামী মো: রমজান হোসেন মোমিনকে খাগড়াছড়ি সদর থানায় হস্তান্তর করা হয়।

পাহাড় ধস ও দুর্যোগ মোকাবেলায় পূর্ব প্রস্তুতি বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
০৫ এপ্রিল, ২০১৮ ১১:৪৬:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বর্ষার আগেই সম্ভাব্য পাহাড় ধস ও দুর্যোগ মোকাবেলায় নেয়া হচ্ছে পূর্ব প্রস্তুতি। এ লক্ষ্যে বৃহস্পতিবার বিভিন্ন স্তরের প্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করে জেলা প্রশাসন।

ছড়া খাল থেকে পাথর উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন
০৫ এপ্রিল, ২০১৮ ১১:৪৩:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানছি,রুমা,লামা,আলীকদম ও রোয়াংছড়ি উপজেলার বিভিন্ন  ছড়া-খাল থেকে অবৈধভাবে পাথর উত্তোলন বন্ধ রাখার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

পার্বত্য চট্টগ্রামে অবৈধ পাথর উত্তোলনের বিরুদ্ধে খাগড়াছড়িতে প্রতিবাদ
০৫ এপ্রিল, ২০১৮ ১১:৪০:৩৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বান্দরবান ও খাগড়াছড়ির বিভিন্ন স্থান থেকে অবৈধ ভাবে পাথর উত্তোলনের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সচেতন মহল।

ঢাকায় গ্রেফতারকৃত রাঙামাটির ৩ নেতা ৭২দিন পর জামিনে মুক্ত
০৫ এপ্রিল, ২০১৮ ১১:৩৮:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রায় আড়াই মাস আগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলায় অস্থায়ী আদালত বকশি বাজারে দেখতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হন রাঙামাটি জেলার ২ ছাত্রনেতা সহ তিন জন।

গণতান্ত্রিক যুব ফোরামের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
০৫ এপ্রিল, ২০১৮ ১১:৩১:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  খাগড়াছড়িতে আলোচনা সভা  ও শোভাযাত্রার মধ্য দিয়ে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) এর সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

দৃষ্টি প্রতিবন্ধীদের ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
০৫ এপ্রিল, ২০১৮ ১১:২৯:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল এক প্রীতি ক্রিকেট ম্যাচ। বুধবার বিকেলে বান্দরবান জেলা সমাজ সেবা বিভাগের আয়োজনে বান্দরবানের সুয়ালক উচ্চ বিদ্যালয় মাঠে দৃষ্টি প্রতিবন্ধীদের এই প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয় ।

খাগড়াছড়িতে দেশীয় মদসহ আটক ২
০৫ এপ্রিল, ২০১৮ ০৪:০৮:২৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ৫০ বোতল দেশীয় তৈরী মদসহ ২জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে খাগড়াছড়ি শহরের মহাজনপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০ বোতল মদসহ মদ বিক্রেতা রজত চাকমা ও ক্রেতা রওশন আলীকে আটক করে পুলিশ।

সরকার সমতলের মত পাহাড়ে সুষম উন্নয়ন করছে : পার্বত্য সচিব
০৫ এপ্রিল, ২০১৮ ০৪:০৫:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব নুরুল আমিন বলেছেন, বর্তমান সরকার সমতলের মত পার্বত্য অঞ্চলেও সুষম উন্নয়ন করছে, পার্বত্য মন্ত্রণালয়ে সরকার চলতি অর্থ বছর ৯১৫কোটি টাকা অর্থ বরাদ্দ দিয়েছে।

সব চেষ্টা ব্যর্থ করে না ফেরার দেশে চলে গেলো পুস্পা
০৫ এপ্রিল, ২০১৮ ০৪:০৩:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অল্প সময়ের পৃথিবীতে কার না বেছে থাকতে ইচ্ছে করে, গরীব ধণী সবাই যার যার অবস্থান থেকে নিজেদের মত বাচতে চায়। কিন্তু বিধাতার লীলা খেলায় কেউ বাচে আবার অকালে হারিয়ে যায়।


জমকালো আয়োজনে বাংলা নববর্ষ পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
০৫ এপ্রিল, ২০১৮ ১২:২৭:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসনের আয়োজেন প্রতি বছরের ন্যায় এবারও রাঙামাটিতে বাংলা নববর্ষ, বিজু, বিহু, সাংগ্রাই উপলক্ষে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

বাঙ্গালহালিয়া বাজার উন্নয়নে একযোগে কাজ করার আহবান
০৫ এপ্রিল, ২০১৮ ১২:২২:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান বলেছেন, ঐতিহ্যবাহী বাঙ্গালহালিয়া বাজারে সৌন্দর্য্য ধরে রাখতে সকলকে একযোগে কাজ করার আহবান জানিয়ে তিনি আরো বলেন বাজারটি তিন জেলার বাসিন্দাদের মিলনস্থল হওয়ায় বাজার সকল সমস্যা সমাধানে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

বান্দরবানে নানা আয়োজনে ভূমি সেবা সপ্তাহ উদযাপন
০৫ এপ্রিল, ২০১৮ ১২:১৮:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ভূমি উন্নয়ন কর দিব,দেশের উন্নয়নে অংশ নিব” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সপ্তাহব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে ভূমি সেবা সপ্তাহ উদযাপন করা হচ্ছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions