বুধবার | ১৬ জানুয়ারী, ২০১৯

রামগড়ে দুর্বৃত্তের গুলিতে জেএসএস (এমএন লারমা) সদস্য নিহত

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(পিসিজেএসএস) এমএন লারমা সমর্থিত যুব সমিতি রামগড় উপজেলা শাখার সদস্য মোহন ত্রিপুরা নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৭টায় রামগড় উপজেলার জগন্নাথ পাড়া এলাকায় এঘটনা ঘটে।

খাগড়াছড়ি সড়ক বিভাগের উদ্যোগে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র প্রদান

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে “সকল ধর্মের মর্মকথা, সবার ঊর্ধ্বে মানবতা” এই প্রতিপাদ্যটি ধারন করে শীতার্থদের পাশে দাড়িয়েছে সড়ক বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা। শুক্রবার সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার পেরাছড়া ইউনিয়নের ছোটগাছবান এলাকায় ১’শ ২৫টি গরিব অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়।

গুইমারায় সেনা পরিবার কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির গুইমারাতে সেনা পরিবার কল্যাণ সমিতি (সেপকস) এর উদ্যোগে বিভিন্ন উপজেলার শতাধিক শীতার্ত ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ইউপিডিএফ সমর্থিত প্রাথীকে ভোট না দেয়ায় রামগড়ে বাঙ্গালী বাড়িতে আগুন দেয়ার অভিযোগ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ খাগড়াছড়ি আসনে ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী নতুন কুমার চাকমার সিংহ মার্কায় ভোট না দেয়ায় এক বাঙ্গালী বাড়ি পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে।

লক্ষ্মীছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফের দুই সন্ত্রাসীকে আটক

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে ইউপিডিএফের দুই সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী। এ সময় একটি আমেরিকান এম-ফোর রাইফেল, একটি ম্যাগাজিন ও ৫৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আটকরা হলেন, রাইঙ্গামাছড়ার বিজয় কুমার চাকমার ছেলে সুবন্ত চাকমা, রাদি মোহন চাকমার ছেলে দীপংকর চাকমা।

খাগড়াছড়িতে বই উৎসব অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে উৎসবমুখর পরিবেশে ২০১৯ শিক্ষাবর্ষের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন মলাটের পাঠ্যপুস্তক তুলে দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি জেলা সদরের পানখাইয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বই উৎসবের উদ্বোধন করেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

থার্টিফাস্ট নাইটে অসহায় শীতার্ত মানুষের পাশে ব্রিগেডিয়ার জেনারেল সাজেদুল ইসলাম

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সবাই যখন সাগরের পারে, টিএসসির চত্বর কিংবা পাঁচ তারকা দামী কোন রেস্টুরেন্টে বন্ধু-বান্ধবদের নিয়ে থার্টিফাস্ট নাইট উদযাপনে ব্যস্ত। ঠিক তখনি খাগড়াছড়ির ২৪ আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম প্রত্যান্ত পাহাড়ী পল্লী ঘুরে ঘুরে দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে শীতবস্ত্র  বিতরণ করে অন্যরকম থার্টিফাস্ট নাইট পালন করেছেন।

কুজেন্দ্র লাল ত্রিপুরা আবারো এমপি নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ২৯৮ নং খাগড়াছড়ি আসনে রেকর্ড সংখ্যক ভোট পেয়ে দ্বিতীয়ভারের মত আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় খাগড়াছড়ি জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি,  সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানানো হয়েছে।

নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে নির্বাচনের দাবি নুতন কুমার চাকমার

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ২৯৮ নং খাগড়াছড়ি সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী নুতন কুমার চাকমা ও ইউপিডিএফ নেতা উজ্জ্বল স্মৃতি চাকমা আজ ৩১ ডিসেম্বর ২০১৮, সোমবার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে গতকাল অনুষ্ঠিত একাদশ সংসদীয় নির্বাচনকে ভোট ডাকাতি, অনিয়ম ও কারচুপির মহোৎসব আখ্যায়িত করে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন।

খাগড়াছড়িতে আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বেসরকারীভাবে নির্বাচিত

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি ২৯৮ নং আসনে   ১৮৭ কেন্দ্রের মধ্যে সব ক’টি ফলাফলে  আওয়ামী লীগের কুজেন্দ্র লাল ত্রিপুরা  (নৌকা ) ২,৩৬,৪৫০ ভোট পেয়ে বেসরকারী নির্বাচিত হয়েছেন। নিকটতম ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী  নুতন কুমার চাকমা ( সিংহ) ৬০,৩৪০। তৃতীয় হয়েছেন  বিএনপির শহিদুল ইসলাম ভুইয়া (ধানের শীষ) ৫১,২৮১ ভোট, চতুর্থ হয়েছে আব্দুল জব্বার গাজী ,বাংলাদেশ ইসলামী আন্দোলন (হাতপাখা) ২,৯৩৭ ভোট,পঞ্চম হয়েছে জাতীয় পার্টির সোলায়মান আলম শেঠ (লাঙ্গল) ২,৩৪৩ ভোট।

খাগড়াছড়িতে শান্তিপূর্ণ ভাবে চলছে ভোট গ্রহণ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে উৎসব মুখর পরিবেশে চলছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। রোববার সকাল ৮টা থেকে খাগড়াছড়ি ২৯৮ নং আসনের ১৮৭টি ভোট কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions