শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে জুরাছড়িতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০১৮ ১২:৪০:৩৯ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১০:৫৬:২৮  |  ৮৪৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্যোগ বাস্তবায়ন করতে সরকারি কর্মকর্তাদের আরো আন্তরিক হওয়ার আহবান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। সরকারী কর্মকর্তারা একটু আন্তরিক হলেই সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হবে। তিনি বলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ পার্বত্য এলাকার সকল জনগণের জন্য কাজ করছে। দুর্গম এলাকাগুলোতে এই সেবাগুলো পৌঁছে দেয়ার দায়িত্ব হচ্ছে হস্তান্তরিত বিভাগসমূহের। তাই হস্তান্তরিত বিভাগসমূহের কর্মকর্তাদের আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

সোমবার (৬আগষ্ট) সকালে রাঙামাটির জুরাছড়ি উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলার সার্বিক বিষয় নিয়ে প্রশাসনের কর্মকর্তা ও জেলা পরিষদের হস্তান্তরিত বিভাগসমূহের কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

জুরাছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জুরাছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান উদয় জয় চাকমা, রাঙামাটি জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, জুরাছড়ি উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল বাছেদ, বনযোগীছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, আমরা উন্নয়ন কর্মকান্ড করতে চাচ্ছি কিন্তু করতে পারছি না। বিভিন্নভাবে উন্নয়ন কর্মকান্ড বাঁধাগ্রস্ত হচ্ছে। সরকার এদেশকে একটি উন্নত দেশ হিসাবে গড়ে তোলার জন্য সার্বিক প্রচেষ্টা অব্যাহত রেখেছে। এ লক্ষ্যে পোঁছানোর জন্য এবং পার্বত্য অঞ্চলের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

পরে তিনি জুরাছড়ি উপজেলায় জেলা পরিষদ কর্তৃক নব নির্মিত বিশ্রামগ্রার নির্মাণ কাজের পরিদর্শন করেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions