বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে ট্রাফিক পুলিশ সপ্তাহ শুরু

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০১৮ ০৭:৫৩:০৫ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০২৪ ০২:০৭:৪৩  |  ৭৫৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের ন্যায়  রাঙামাটিতেও শুরু হয়েছে  ট্রাফিক পুলিশ সপ্তাহ। রোববার সকালে রাঙামাটি শহরের বনরূপা সিএনজি স্ট্রেশনে ট্রাফিক পুলিশ সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মো. আলমগীর কবীর’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, অটোরিক্সা শ্রমিক-মালিক ইউনিয়নের সভাপতি পরেশ মজুমদার, বাস ও লঞ্চ মালিক সমিতির সভাপতি মঈন উদ্দীন সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, যে কাজ বড়দের করার প্রয়োজন ছিলো তা ছোটদের কাছ থেকে শিখতে হয়েছে। তারা বুঝিয়ে দিয়েছে কার কি দায়িত্ব এবং কর্তব্য। সারা দেশের সাথে আমরাও একযোগে ট্রাফিক সপ্তাহ পালন করছি। এই ট্রাফিক সপ্তাহের মাধ্যমে আমরা সুষ্ঠু ও সুন্দর ভাবে যেনো পরিবহন রাস্তা চলাচল করে সে বিষয়ে সচেতন করবো। এছাড়া গাড়ি সার্বিক কাগজ-পত্র সঠিক ভাবে সাথে রাখার জন্যে নির্দেশনা করবো এবং তা চেক করা হবে।

আলোচনা সভার পরে উপস্থিত অতিথিরা রাস্তায় বিভিন্ন গাড়ি থামিয়ে তাদের লাইসেন্স ও গাড়ির ফিটনেস চেক করেন। এছাড়া বিভিন্ন সচেতনতা মূলক নিদের্শনা প্রদান করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions