বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

রাঙামাটিতে ৩ সন্তানের জনকের আত্মহত্যা

প্রকাশঃ ০৩ অগাস্ট, ২০১৮ ১২:১১:৫৪ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০৮:২৫:০৭  |  ১৯৯৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে রশিতে গলায় ফাঁস লাগিয়ে জালাল হোসেন (৩৭) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।  শুক্রবার বিকাল ৫টার দিকে শহরের ১ নম্বর ফরেস্ট কলোনি এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। আত্মহত্যার আসল রহস্য জানা যায়নি। তবে পারিবারিক সূত্রে বলা হয়েছে, জালাল হোসেন দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভূগছিলেন।
পুলিশ জানিয়েছে, তার নিজ বাসায় সিলিং ফ্যানের সঙ্গে রশিতে গলায় ফাঁস লাগিয়ে জালাল হোসেন নামে একজন আত্মহত্যা করেছে বলে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে খবর পাওয়া গেছে।
রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়–য়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়নাতদন্ত শেষে মৃত্যুর রহস্য জানা যেতে পারে।
পারিবারিক সূত্র জানায়, ওই এলাকার বাসিন্দা ইজ্জত আলীর ছেলে জালাল হোসেন বিকালে তার বাসার একটি কক্ষে ঘুমাতে যান। পরে গিয়ে দেখা যায় কক্ষে সিলিং ফ্যানে রশিতে গলায় ফাঁস লাগিয়ে জালাল হোসেন ঝুলে রয়েছেন। সঙ্গে সঙ্গে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। জালাল হোসেন  দীর্ঘদিন ধরে একটি ভাড়াটে বাসায় স্ত্রীসহ  ২ ছেলে ১ মেয়ে নিয়ে বসবাস করে আসছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions