শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

কৃত্তিকা ত্রিপুরা হত্যা মামলায় গ্রেপ্তারকৃতদের ৩দিন করে রিমান্ড

প্রকাশঃ ০২ অগাস্ট, ২০১৮ ০২:১০:০২ | আপডেটঃ ০৭ এপ্রিল, ২০২৪ ০৮:০৬:২৮  |  ১৩৯৪
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পঞ্চম শ্রেণীর ছাত্রী কৃত্তিকা ত্রিপুরা (পুনাতি) হত্যাকান্ড মামলায় গ্রেপ্তার হওয়া তিন যুবকের তিনদিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোর্শেদ আলমের আদালতে আসামীদের হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের ৭ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে প্রত্যেকের তিনদিন করে রিমা- আবেদন মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও দীঘিনালা থানার ওসি আব্দুস সামাদ রিমা- আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, পুনাতি হত্যাকান্ডের প্রতিবাদে আজ বৃহস্পতিবার জেলার প্রত্যেক প্রাথমিক বিদ্যালয়ে পূর্ব ঘোষিত শিক্ষক ও শিক্ষার্থীদের কালো ব্যাজ ধারণ কর্মসূচি সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় স্থগিত করা হয়েছে।

হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পানছড়ির পূজগাং বাজারে বিক্ষোভ করেছে ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদ ও হিল উইমেন্স ফেডারেশন। বিক্ষোভ সমাবেশ থেকে পুনাতি ত্রিপুরার ধর্ষক ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ পাহাড় ও সমতলের প্রতিটি ধর্ষণের সুষ্ঠু বিচার দাবি করা হয়।  
গত ২৮ জুলাই খাগড়াছড়ির দীঘিনালা ত্রিপুরা পল্লীতে পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরাকে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করে দূর্বৃত্তরা। এঘটনায় পুনাতির মা অনুমতি ত্রিপুরা বাদি হয়ে মামলা দায়ের পর ৩০ জুলাই পুলিশ সন্দেহভাজন তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions