শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
খাগড়াছড়িতে জাতীয় মহিলা পার্টির কাউন্সিল

মহিলা পার্টির সভানেত্রী শ্রাবণী, সম্পাদক লাকী

প্রকাশঃ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ০৬:০১:৩৪ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১১:০১:২৬  |  ৯১২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জাতীয় মহিলা পার্টির সম্মেলন ও দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা শিল্পকলা একাডেমীর হলরুমে আয়োজিত সম্মেলনে খাগড়াছড়ি জাতীয় পার্টির আহ্বায়ক মনীন্দ্র লাল ত্রিপুরা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে পার্বত্য চট্টগ্রামে উন্নয়নের ধারার প্রবর্তন করেন পল্লী বন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ। বর্তমানে পার্বত্য জেলা পরিষদে চাকরীসহ সবক্ষেত্রে যে দুর্নীতি ও স্বজনপ্রীতি চালু রয়েছে তা বন্ধে জাতীয় পার্টির শাসন ব্যবস্থা প্রয়োজন দাবি করে আগামী নির্বাচনে খাগড়াছড়ি আসনে জয় ছিনিয়ে আনতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা।

জাতীয় পার্টির ভ্রাতৃপ্রতীম ছাত্র যুব সংসঠন খাগড়াছড়ি জেলা শাখার উপদেষ্টা নজরুল ইসলাম মাসুদ ও জেলা মহিলা পার্টির সভাপতি শর্বরী রাণী দে’র সভাপতিত্বে সম্মেলনে জাপা’র কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. খোরশেদ আলম, মিথিলা রোয়াজা অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

সম্মেলন শেষে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে শ্রাবণী চাকমাকে সভানেত্রী ও কামরুন নাহার লাকিকে সাধারণ সম্পাদক করে জেলা মহিলা পার্টির কমিটি ঘোষণা করা হয়।


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions