রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে নিহত হওয়ার ৯ ঘন্টা পর লাশ উদ্ধার

প্রকাশঃ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ০৮:২০:৪২ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ১০:৩৮:৩৮  |  ১৭০৭
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ির বঙ্গলতলীতে  প্রতিপক্ষের গুলিতে নিহত হওয়া মুল জেএসএস নেতা সুরেশ চন্দ্র চাকমা জীবেশ লাশ উদ্ধার করেছে পুলিশ। একটি বাড়ীতে অবস্থান করার সময় শুক্রবার ভোরে একদল সন্ত্রাসী সুরেশ চাকমাকে হত্যা করে। হত্যাকান্ডের পর ঘটনাস্থলে গিয়ে পুলিশ অনেক খোজাখুজির পর লাশ পায়নি।

ঘটনার প্রায় ৯ঘন্টা পর বিকালে ঘটনাস্থল থেকে দেড়কিলোমিটার দুরে একটি পাহাড়ের ঢাল থেকে পুলিশ সুরেশ চাকমার মরদেহটি উদ্ধার করে।
বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ জানান, মরদেহটি ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

জেএসএস সন্তু লারমা দলের  উপজেলা সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা ঘটনার জন্য জেএসএস এমএন লারমা দলকে দায়ী করেছে। এদিকে জেএসএস এমএন লারমা দলের বাঘাইছড়ি উপজেলা সভাপতি জ্ঞানজীব চাকমা ঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেছে।

এম এন লারমা বাঘাইছড়ি উপজেলা সভাপতি জ্ঞানজীব চাকমা বলেন, বঙ্গলতলীতে আমাদের কোন অবস্থান নেই সেখানে দীর্গদিন ধরে  জে এস এস আধিপত্য বিস্তার করছে,  সামনে ইউপি নির্বাচনকে সামনে রেখে পরিস্থিতি ভিন্ন খাতে প্রভাবিত করার চেষ্টা করছে তারা ।
স্থানীয়দের সুত্রমতে নিহত সুরেশ কান্তি চাকমা বঙ্গলতলী ইউনিয়নের মৃত কান্দ্রা চাকমার সন্তান ।

সুরেস চাকমার তিন ছেলে দুই মেয়ে । গত সাতদিন আগে তার বড় ছেলের বিয়ে হয়। দীর্ঘদিন ধরে সে জেএসএস সন্তু দলের  রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল। তার বিরুদ্ধে  একাধিক হত্যা মামলা রয়েছে এবং সে পলাতক আসামি ছিল।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions