শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস মুল দলের নেতা নিহত, লাশ পায়নি পুলিশ

প্রকাশঃ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ০৭:৩১:৫১ | আপডেটঃ ২৭ এপ্রিল, ২০২৪ ০৫:০৪:১০  |  ৯৯৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার মধ্যম বঙ্গলতলীতে সন্ত্রাসীদের গুলিতে সুরেশ কান্তি চাকমা ৫৫) ওরফে দিনেশ নামে একজন জেএসএস মুল দলের সদস্য নিহত হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার জন্য সংস্কার পন্থী হিসেবে পরিচিত জেএসএস এমএন লারমা দলকে দায়ী করা হলেও দলটি অস্বীকার করেছে। তবে ঘটনার ঘটনাস্থল থেকে সন্ত্রাসীরা লাশ গুম করে ফেলেছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে নিহত সুরেশ নিজ বাড়ি থেকে আরো প্রায় ৫ কিলোমিটার উত্তরে উত্তর বঙ্গলতলী গ্রামের সুপ্প্যা চাকমার বাড়িতে অবস্থান করছিল। বাড়ীতে অবস্থান করা গৃহকর্তাদের বেঁধে রেখে সন্ত্রাসীরা  তাকে খুব কাছ থেকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।
জেএসএস সন্তু লারমা দলের  উপজেলা সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা নিহতের বিষয়টি নিশ্চিত করে এই ঘটনায় জেএসএস এমএন লারমা দলকে দায়ী করেছে। এদিকে জেএসএস এমএন লারমা দলের বাঘাইছড়ি উপজেলা সভাপতি জ্ঞানজীব চাকমা ঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেছে।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান বলেন, আমরা সংবাদ পাওয়ার পরপরই মরদেহ উদ্ধারে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে যাই, কিন্তু সেখানে কোন লাশ পায়নি। বাড়ির লোকজন জানিয়েছে সন্ত্রাসীরা তাদের বেঁধে রাখার কারণে লাশ কি করেছে তা তারা জানতে পারিনি।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions