শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

মহালছড়িতে গৃহহীন অসহায় বিধবা কল্পনা চাকমাকে সহযোগিতার হাত বাড়ালো জদাবল গ্রুপ

প্রকাশঃ ১৪ সেপ্টেম্বর, ২০২১ ০৬:০৫:৩১ | আপডেটঃ ২৪ সেপ্টেম্বর, ২০২১ ০৩:৩৫:৪১  |  ৩১৯
সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের ঘাটঘর পাড়া গ্রামের গৃহহীন অসহায় বিধবা কল্পনা চাকমাকে একটি ছাগল ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।  ভার্চুয়ালি ভাবে গঠিত জদাবল নামের একটি ফেসবুক গ্রুপের পক্ষ থেকে গ্রুপের প্রধান উদ্যেক্তা সুনেন্টু চাকমা এই সহায়তায় প্রদান করেন।

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় মহালছড়ি বাজার থেকে জদাবল গ্রুপের পক্ষ থেকে সুনেন্টু চাকমার পাঠানো ৪ হাজার টাকায় সাংবাদিক মিল্টন চাকমা’র মাধ্যমে একটি ছাগল কিনে কল্পনা চাকমাকে প্রদান করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, শিক্ষক রতœ উজ্জল চাকমা, পাড়াকর্মী দীপা চাকমা।

সুনেন্টু চাকমা বলেন, শিক্ষা জীবন থেকেই তিনি মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। অতীতেও তিনি অনেকগুলো মানবিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। এখন তিনি সেই সংগঠনের সাথে নানা কারণে জড়িত না থাকলেও ভার্চুয়ালীভাবে বন্ধুবান্ধবদের নিয়ে মানবিক সহায়তার জন্য জদাবল নামে একটি ফেসবুক গ্রুপ খোলেন। এ গ্রুপের মাধ্যমে বিভিন্ন এলাকায় গরীব ও অসহায়দের বিভিন্নভাবে সহযোগিতা দিয়ে যাচ্ছেন।

গত ৩ সেপ্টেম্বর ফেসবুকে দেখার পর কল্পনা চাকমা’র দুরাবস্থার কথা জানেন তিনি। তারপর থেকেই তিনি কল্পনা চাকমাকে সহযোগিতার হাত বাড়াতে ছাগল প্রদানের সিদ্ধান্ত নেন। সুনেন্টু মনে করেন, অসহায় বিধবা কল্পনা চাকমা ছাগল পালন করে কিছুটা হলেও অভাব দূর করতে পারবে। এছাড়াও কল্পনা চাকমা’র সবসময় খোঁজখবর রাখবেন বলে জানান তিনি।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions