শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

থানচিতে পানির স্রোতে এক পর্যটক নিখোঁজ

প্রকাশঃ ১১ সেপ্টেম্বর, ২০২১ ০৬:২২:১৯ | আপডেটঃ ২৪ সেপ্টেম্বর, ২০২১ ১১:৫৪:৫৪  |  ২৩২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পানির স্রোতে ভেসে গিয়ে ফজলে এলাহী ফয়সাল (২৬) নামে এক পর্যটক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

১১ সেপ্টেম্বর (শনিবার) দুপুরে বান্দরবানের থানচি উপজেলার দুর্গম বড়পাথর এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ পর্যটক ব্রাহ্মনবাড়িয়ার বিজয়নগর এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা যায়।

জানা যায়, ঢাকা থেকে বেড়াতে আসা ১২জনের পর্যটকের একটি দল শনিবার সকালে থানচি থেকে নৌকা পথে রেমাক্রী-তিন্দুর উদ্দেশ্যে রওনা দেয়। যাওয়ার পথে দুপুরে টিমের ৪সদস্য বড় পাথর এলাকায় পানিতে নামলে ফজলে এলাহী ফয়সাল নামে এক পর্যটক প্রবল পানির ¯্রােতে ভেসে যায়।

এদিকে ঘটনার পর সহকর্মীরা অনেক খোঁজাখুজির পরও তাকে না পেয়ে নিকটস্থ বিজিবি ক্যাম্পে খবর দেয়, খবর পেয়ে বিজিবির সদস্যরা উদ্ধার অভিযানে নামে। এখনো পর্যন্ত নিখোঁজ পর্যটকের খোঁজ পাওয়া যায়নি।

বান্দরবানের থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকতা সুদীপ রায় বলেন,একজন পর্যটক নিখোঁজ হওয়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়েছি,পাশাপাশি স্থানীদের সহযোগীতায়ও উদ্বার অভিযান চলছে।
 
থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গণি ওসমানি জানান,বিজিবির মাধ্যমে পর্যটক নিখোঁজ হওয়ার খবর পেয়েছি, এলাকাটি খুবই দূর্গম এবং মোবাইল নেকটওয়ার্ক নেই। যোগাযোগ ব্যবস্থাও খুবই কঠিন,পুলিশের একটি টিম ঘটনাস্থলে রওনা দিয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions