শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

আলীকদমে ৪ আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী আটক

প্রকাশঃ ৩১ জুলাই, ২০১৮ ০৩:০১:৪৪ | আপডেটঃ ১০ এপ্রিল, ২০২৪ ১০:০৪:২৪  |  ৮৮৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার আলীকদম উপজেলায় দেশে তৈরি বন্দুক, পিস্তল, রাইফেল ও তাজা বুলেটসহ সুরেশ চাকমা (৪৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে সেনাবাহিনী। মঙ্গলবার ভোরে আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রোয়াম্বু চাকমা পাড়াস্থ নিজ বসতঘর থেকে আগ্নেয়াস্ত্র¿সহ তাকে আটক করা হয়। সুরেশ চাকমা রোয়াম্বু চাকমা পাড়ার বাসিন্দা মৃত আনন্দ লাল চাকমার ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে একটি সন্ত্রাসী গ্রুপ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে, এমন সংবাদের ভিত্তিতে আলীকদম সেনাবাহিনীর জোন কমান্ডার লে. কর্ণেল মো. মাহাবুবুর রহমান  ও উপ-অধিনায়ক মেজর আবদুল কাদেরের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা মঙ্গলবার ভোর ৪টার দিকে রোয়াম্বু চাকমা পাড়ায় অভিযান চালায়। এ সময় সুরেশ চাকমার বসতঘর থেকে দেশে তৈরি ১টি পিস্তল, ২টি বাটযুক্ত বন্দুক, একটি থ্রি নট থ্রি রাইফেল ও ৫টি তাজা বুলেটসহ তাকে আটক করেন, পরে সুরেশ চাকমাকে আগ্নেয়াস্ত্র¿সহ আলীকদম থানায় সোপর্দ করে সেনাবাহিনী।

আগ্নেয়াস্ত্রসহ সুরেশ চাকমাকে আটকের সত্ব্যতা নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো: রফিকউল্লাহ বলেন, এ ঘটনায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions