শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

বান্দরবানে আশ্রয় কেন্দ্রে খাবার দিল পার্বত্য জেলা পরিষদ

প্রকাশঃ ৩১ জুলাই, ২০২১ ০৯:৩২:১৯ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২১ ০৭:৩৯:২৭  |  ১৬৩
সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বান্দরবানে পানিতে ঘরবাড়ী ডুবে যাওয়ায় আশ্রয় কেন্দ্রে অবস্থানরতদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
 
বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যাগে ৩হাজার জনের জন্য খিচুরী রান্না করে পৌরসভার ২০টি  আশ্রয়কেন্দ্রে নিয়ে গিয়ে এই খিচুরী প্রদান করা হয়। এসময় গরীব অসহায় ও দুর্গত পরিবারের সদস্যরা লাইনে দাড়িয়ে এই খিচুরী সংগ্রহ করে।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি উপস্থিত থেকে দুর্গত মানুষের হাতে রান্না করা এই খিচুরী হাতে তুলে দেয়। এসময় পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন,সদস্য ক্যসাপ্রু,সদস্য মোজাম্মেল হক বাহাদুর,সদস্য লক্ষীপদ দাশ,সদস্য তিং তিং ম্যা, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি অমল কান্তি দাশসহ
প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের তথ্যমতে জানা যায়,কয়েকদিনের টানা বৃষ্টিতে বান্দরবানের বেশ কিছু নিম্মাঞ্চল পানিতে ডুবে যায় আর এই নিম্মাঞ্চল এর কয়েকশত পরিবার বান্দরবানের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অসহায়ভাবে অবস্থান করে আর তাদের খাদ্যর যোগান দিতে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ৩হাজার পরিবারের জন্য খিচুরী রান্না করে প্রতিটি আশ্রয়কেন্দ্রে গিয়ে গিয়ে এই খিচুরী প্রদান করা হয়।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions