শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

মহালছড়ির মাইসছড়িতে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের

প্রকাশঃ ৩১ জুলাই, ২০২১ ০৯:২৯:০৫ | আপডেটঃ ২৪ সেপ্টেম্বর, ২০২১ ০৩:১৮:১৯  |  ৬৪২

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি রবি চদ্র কার্বারী পাড়ায় ৯ম শ্রণীতে পড়ূয়া এক কিশোরীকে (১৫) ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল ৩০ জুলাই শুক্রবার দুপুর ২টার সময় এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়,  গতকাল বাড়ির লোকজন জুম চাষ করার কাজে গেলে ঐ কিশোরীটি ভাত রান্না করার জন্য বাড়িতে একা অবস্থান করে। এই সুযোগে দুপুর আনুমানিক ২টার সময় মোঃ সাইদুর রহমান (২৮) নামের এক যুবক ওই কিশোরীকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এতে কিশোরীটি ধস্তাধস্তির এক পর্যায়ে পালিয়ে গিয়ে কোনমতে সেখান থেকে রক্ষা পান। পরে কিশোরীটি আত্মীয় স্বজনকে ঘটনাটি জানানোর পর এলাকার লোকজন ঘটনা স্থলে গেলে ততক্ষনে অভিযুক্ত মোঃ সাইদুর রহমান সেখান থেকে পালিয়ে যান। অভিযুক্ত মোঃ সাইদুর রহমান মাইসছড়ি বাজার এলাকার বাদশা মিয়ার ছেলে বলে জানা গেছে।


মাইসছড়ি ইউনিয়নের ৩ন ওয়ার্ড মেম্বার বিমল বিকাশ চাকমা বলেন, ঘটনাটি গতকাল ঘটে থাকলেও আইনি প্রক্রিয়ার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে আলোচোনার জন্য মামলা করতে একটু  বিলম্ব হয়েছে।


এ ব্যাপারে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রসিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ ৩১ জুলাই শনিবার বিকাল ৩ টায় ভিকটিম ও ভিকটিমের বাবা থানায় এসে অভিযুক্ত মোঃ সাঈদ এর বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions