শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

বান্দরবানে আশ্রয়কেন্দ্রে খাবার বিতরণ করলো সেনাবাহিনী

প্রকাশঃ ৩১ জুলাই, ২০২১ ০৪:৫৬:০৪ | আপডেটঃ ২৩ সেপ্টেম্বর, ২০২১ ১১:৪০:৩৭  |  ১৬০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অবস্থানরত জনসাধারকে খাবার বিতরণ করলো সেনাবাহিনী।

৩১জুলাই (শনিবার) দুপুরে বান্দরবান সেনা জোনের সদস্যরা বান্দরবান পৌর এলাকার বিভিন্ন বিদ্যালয়ে আশ্রয় নেয়া মানুষকে রান্না করা খাবার পৌঁছে দেয়। এসময় ২শ জন অসহায় ব্যাক্তিকে দুপুরে খাবার হিসেবে রান্না করা খিচুরি ও বিশুদ্ধ খাবার পানি বিতরন করা হয়।
 
খাবার প্রদানের সময় বান্দরবান সেনাজোন এর কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল আখতার উস সামাদ রাফি, (বিএসপি,পিএসসি) এবং জোনাল ষ্টাফ অফিসার ক্যাপ্টেন ফারহান ইশরাক চৌধুরী, পৌরসভার কাউন্সিলর মংমংসিং সহ  বিভিন্ন সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে  বান্দরবান সেনা জোন এর  কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল আখতার উস সামাদ রাফি (বিএসপি, পিএসসি) বলেন,চলমান এই ভারী বর্ষণে নিজের বাড়ীঘর ছেড়ে যারা বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অবস্থান নিয়েছে তাদের পাশে সেনাবাহিনী রয়েছে। এসময় করোনা পরিস্থিতির কথা সবাইকে মাথায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ সবাইকে পানিবাহিত রোগ সম্পর্কে সচেতন থাকার অনুরোধ জানান জোন কমান্ডার।

এদিকে দুর্যোগময় পরিস্থিতিতে এই ধরণের সহযোগীতা পেয়ে সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আশ্রয়কেন্দ্রে থাকা সাধারণ জনগন।

প্রসঙ্গত , গত ২৬ জুলাই থেকে কয়েকদিনের টানা ভারি বর্ষণে বান্দরবান শহরের কালাঘাটা,আর্মি পাড়া, মেম্বার পাড়া, বনানী সমিল, ইসলামপুরসহ সাঙ্গু নদীর তীরবর্তী এলাকার বিভিন্ন বসতবাড়ী এবং ব্যবসায়ীক প্রতিষ্টানে পানি প্রবেশ করায় পৌর এলাকার নিম্মাঞ্চলের জনসাধারন আশ্রয় নেয় বিভিন্ন আশ্রয়কেন্দ্রে।



বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions