শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

মহালছড়িতে কর্মহীন হয়ে পড়া জেলেদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশঃ ৩০ জুলাই, ২০২১ ১০:৩২:০৫ | আপডেটঃ ২৪ সেপ্টেম্বর, ২০২১ ০৩:০৪:৪৩  |  ২৫১

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়ির মুবাছড়ি ইউনিয়নের কোভিড-১৯ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া জেলে ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।


শুক্রবার সকালে মুবাছড়ি ইউনিয়নের মনাটেক গ্রামের ১০৪ টি জেলে পরিবার ও ৯৬ টি দরিদ্র পরিবারের মাঝে মহালছড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিশ্বব্যাপী করোনা ভাইরাস(কোভিড-১৯)-এর কারণে সৃষ্ট সংকট মোকাবেলা ও প্রতিরোধে কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে দায়িত্বপ্রাপ্ত সরকারি প্রতিনিধি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা প্রবীন চন্দ্র চাকমা। তিনি সবাইকে সচেতন হওয়ার ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়ে সরকারি উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের শুভ সূচনা করেন।


জেলেদের পক্ষ থেকে জ্যোতিলাল চাকমা বলেন, এলাকার অধিকাংশ মানুষ মৎস্য শিকার করে জীবিকা নির্বাহ করে। কিন্তু আগের তালিকায় অনেক পরিবার নিবন্ধিত হতে পারেননি। তিনি বাদ পড়া জেলে পরিবারকে জেলে নিবন্ধনের তালিকাভুক্ত করার জন্য আহবান জানান।


নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে উপকারভোগীরা সবাই উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions