শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

আশ্রয় কেন্দ্রে গিয়ে দুর্গতদের মাঝে খাবার বিতরণ করলেন পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ২৯ জুলাই, ২০২১ ১০:০৮:৪৭ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২১ ০৯:১০:৩৭  |  ১৬৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আশ্রয়কেন্দ্রে অবস্থানরতদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৯ জুলাই (বৃহস্পতিবার) দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে বিস্কুট,রুটি,কলাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী পৌরসভার ২০টি আশ্রয়কেন্দ্রে প্রায় ৩হাজার পরিবারের মধ্যে বিতরণ করা হয়।

এদিকে সন্ধ্যায় আবার বান্দরবান পৌরসভা ও জেলা প্রশাসনের উদ্যাগে খিচুরী রান্না করে প্রতিটি আশ্রয়কেন্দ্রে নিয়ে গিয়ে এই খিচুরী প্রদান করা হয়।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর  উশৈসিং এমপি উপস্থিত থেকে দুর্গত মানুষের হাতে রান্না করা এই খিচুরী হাতে তুলে দেয়। পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসময় বন্যা দুর্গতের অবস্থার খবর নেন এবং যেকোন সমস্যা প্রশাসনকে জানানোর অনুরোধ জানান। এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন,বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার এই দুর্যোগে অসহায়দের পাশে আছে এবং আগামীতেও থাকবে।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি অমল কান্তি দাশসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসনের তথ্যমতে,বান্দরবানে কয়েকদিনের টানা বৃষ্টিতে প্রায় ১০হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে ,আর প্রায় ৩হাজার পরিবার বান্দরবান পৌরসভার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অবস্থান করছে।



বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions