শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

বান্দরবানে করোনায় ২জনের মৃত্যু,নতুন আক্রান্ত ৩১ জন

প্রকাশঃ ২৮ জুলাই, ২০২১ ০৫:০৯:২৩ | আপডেটঃ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ০২:১৭:১৭  |  ১৮০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসারত অবস্থায় ২ রোগীর মৃত্যু হয়েছে। ২৮ জুলাই (বুধবার) ভোর রাতে করোনা ইউনিটে এক মহিলা ও এক পুরুষ রোগীর মৃত্যু হয়। জেলায় করোনায় এই পর্যন্ত ৭জনের মৃত্যু হলো।

বান্দরবান সদর হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা: সমীরণ নন্দী বিষয়টি নিশ্চিত করে জানান, করোনায় ভোর রাতে হাসপাতালে ২জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে করোনা রোগীর মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে বান্দরবানে দিন দিন বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৩১জন। আক্রান্তদের মধ্যে ২২জন বান্দরবান সদর, ৪জন রোয়াংছড়ি, ২জন রুমা, ২জন আলীকদম ও ১জন নাইক্ষ্যংছড়ি উপজেলার বাসিন্দা।

বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মারমা জানান, এ পর্যন্ত বান্দরবানে ৯ হাজার ৪শত ৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে তার মধ্যে ৮হাজার ৬শত ১০জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে, এদের মধ্যে ১হাজার ৬শত ৬৯জনের দেহে করোনা সনাক্ত হয়েছে এবং ১হাজার ২শত ৭৪জন করোনার চিকিৎসা শেষে সুস্থ হয়ে ওঠেছে। তিনি আরো জানান, জেলায় করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত ৭জনের মৃত্যু হয়েছে।

বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মারমা আরো বলেন,দিন দিন করোনা ভাইরাস তার লক্ষন পাল্টে নতুন নতুন লক্ষণ নিয়ে মানুষের শরীরে অবস্থান করছে,তাই আমাদের সবাইকে আরো সচেতন হতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

এদিকে স্বাস্থ্য বিভাগ জানায়,বান্দরবানে ২য় পর্যায়ে সিনোফার্মার ভ্যাকসিন প্রয়োগ শুরু হয়েছে এবং ৬হাজার ৬শত ৫৪জন প্রথম ডোজ গ্রহণ করেছে।
 

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions