শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

লামায় রুপসীপাড়া ইউনিয়ন দিয়ে শুরু ইউনিয়ন ভিত্তিক করোনার টিকাদান কর্মসূচী

প্রকাশঃ ২৭ জুলাই, ২০২১ ১১:১৫:২৭ | আপডেটঃ ২৪ সেপ্টেম্বর, ২০২১ ১০:০০:৩৬  |  ২০৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় ইউনিয়ন ভিত্তিক করোনার টিকাদান কর্মসূচী শুরু হয়েছে। এ কর্মসূচীর আওতায়  আজ ২৭জুলাই মঙ্গলবার দুপুরে রূপসী পাড়া ইউনিয়নে করোনার টিকা প্রদান করা হয়। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মার নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজনে সাড়ে তিনশ মানুষকে করোনা ভ্যাকসিন প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মার্মা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লামা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মহিউদ্দিন মাজেদ চৌধুরী,মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জান মোহাম্মদসহ প্রমুখ।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা জানান,চারিদিকে করোনার প্রার্দুভাব বেড়ে যাওয়ায় উদ্বেগ,উৎকণ্ঠা তৈরি হয়েছে সাধারন মানুষের মাঝে।এরি মধ্যে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি মোতাবেক স্বাস্থ্য সেবা মানুষের দোড়গোড়ায় পৌছানোর লক্ষে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈশিং এমপির  আন্তরিক প্রচেষ্টায় রপসীপাড়া ইউনিয়নে সর্বপ্রথম ৩৫০জন মানুষের মাঝে টিকা প্রদান কর্মসূচী শুরু হওয়ায় আমরা এলাকাবাসী সবাই কৃতজ্ঞতা প্রকাশ করছি,ভবিষ্যতেও সরকারি যেকোন সুযোগ সুবিধা সর্বাগ্রে আমার এলাকার মানুষ যাতে পায় সে লক্ষে আমি আন্তরিকভাবে কাজ করে যাব।

এসময় সিভিল সার্জন সবাইকে ধন্যবাদ প্রদান করে বলেন,করোনা হচ্ছে এ ভয়ে ঘরে বসে থাকলে হবে না। টিকা কেন্দ্রে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে করোনার টিকা নিতে হবে এবং ঘরের বাইরে আসলে অবশ্যই সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions