শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১
বান্দরবানের

লামা-আলীকদম প্রধান সড়কে বৃষ্টির পানি : ভোগান্তীতে সাধারণ জনগণ

প্রকাশঃ ২৭ জুলাই, ২০২১ ০৯:৫৩:৩২ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৪৯:৩৬  |  ১৫৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সোমবার রাত থেকে ভারি বৃষ্টির পানিতে ডুবে গেছে বান্দরবানের লামা-আলীকদম প্রধান সড়ক। সড়কের লাইনঝিরি, শিলেরতুয়া, সিবাতলী, দরদরাঝিরিসহ বেশ কয়েকটি পয়েন্টে সড়ক পানিতে তলিয়ে গেছে,এতে যান চলাচলে বিঘ্ন ঘটছে।

সড়কে পানি ওঠায় সকাল থেকে সাধারণ জনগণকে চলাচল করতে ভোগান্তীতে পড়তে হচ্ছে। স্বাস্থ্যকর্মী,জরুরী সংবাদপত্রের গাড়ীসহ মোটর সাইকেল আরোহীরা নৌকায় করে চলাচল করছে। সড়কের বিভিন্ন পয়েন্টে নৌকা চলাচল করে যাত্রী পরিবহণ করা হচ্ছে।

স্থানীয় বাসিন্দারা জানায় ,সোমবার রাত থেকে ভারি বৃষ্টির কারণে বান্দরবানের লামা-আলীকদম উপজেলার প্রধান সড়কের বিভিন্নস্থানে পানি ওঠে গেছে , আর এই বৃষ্টির পানিতে সড়কের পাশের বিভিন্ন নিম্মাঞ্চল ডুবে রয়েছে। সকাল থেকে বৃষ্টিপাত আরো প্রবল বর্ষণ অব্যাহত রয়েছে।

বান্দরবানের লামা উপজেলার সংবাদকর্মী মো.বেলাল হোসেন জানান, সোমবার রাত থেকে ভারি বৃষ্টির কারণে লামা উপজেলার বিভিন্নস্থানে নিম্মাঞ্চল পানিতে ডুবেছে,সেই সাথে লামা-আলীকদম প্রধান সড়কে পানি ওঠেছে আর সাধারণ যাত্রীরা তাই নৌকা করে যাতায়ত করছে।

বান্দরবানের লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোস্তফা জামাল জানান,টানা বৃষ্টিতে লামা-আলীকদম সড়কসহ লামা উপজেলার বিভিন্ন নিম্মাঞ্চল পানিতে ডুবেছে এবং আরো বৃষ্টিপাত অব্যাহত থাকলে ক্ষয়ক্ষতির আশংকা রয়েছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions