শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

বান্দরবানের বাঘমারায় নৃশংসভাবে ৬জন হত্যার মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রকাশঃ ২৪ জুলাই, ২০২১ ১০:২৪:৩১ | আপডেটঃ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ০২:৪৭:৫৩  |  ৭১৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারা বাজার পাড়া থেকে ৬জন হত্যা মামলার ১নং আসামী আপাই মার্মাকে গ্রেফতার করেছে সেনাবাহিনী।

২৪ জুলাই (শনিবার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান রিজিয়নের অধীনস্ত বান্দরবান সেনা জোন এর একটি চৌকস দল এই আসামীকে জামছড়ি মুখ পাড়ায় নিজ বাড়ী থেকে গ্রেফতার করে এবং পরবর্তীতে বান্দরবান সদর থানায় হস্তান্তর করে।

জানা যায়,জামছড়ি মুখ পাড়ায় নিজ বাড়ীতে ৬জন হত্যা মামলার ১নং আসামী আপাই মার্মা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে সেনাবাহিনীর একটি দল অভিযান পরিচালনা করে এবং ঘটনাস্থল থেকে ৬জন হত্যা মামলার ১নং আসামী আপাই মার্মাকে গ্রেফতার করে। গ্রেফতার আপাই মার্মা (৩৮) পিতা: সাদেচিং মার্মা বান্দরবানের রাজবিলা ইউনিয়নের জামছড়ি ইউনিয়ন এর বাসিন্দা।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান,বান্দরবানের নৃশংস ৬জন হত্যা মামলার ১নং আসামী আপাই মার্মাকে গ্রেফতার করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল আরো জানান, আসামী আপাই মার্মাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে তোলা হবে। তিনি আরো জানান,এই হত্যা মামলার ৪জন আসামীকে আগে গ্রেফতার করেছে পুলিশ।      

প্রসঙ্গত, ২০২০ সালের ৭জুলাই সকালে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারা বাজার পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস সংস্কার) এর জেলা শাখার সভাপতি রতন তঞ্চঙ্গ্যা, সহ-সভাপতি প্রজিত চাকমা,সদস্য ডেবিট বাবু,মিলন চাকমা,জয় ত্রিপুরা ও দিপেন ত্রিপুরা নিহত হয়, এছাড়াও ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছিলো বিদ্যুৎ ত্রিপুরা, নিরু চাকমা ও মেমানু মারমা। ঘটনার প্রেক্ষিতে ২০২০ সালের ৮জুলাই বান্দরবান সদর থানায় নামধারী ১০জন ও অজ্ঞাত আরো ১০জনের নামে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions