শনিবার | ২৪ জুলাই, ২০২১

নদী পরিব্রাজক’র খাগড়াছড়ি জেলার আহ্বায়ক কমিটি ঘোষণা

প্রকাশঃ ১৯ জুলাই, ২০২১ ০৫:৩৫:০৪ | আপডেটঃ ২৩ জুলাই, ২০২১ ০৯:৫৯:৪৭  |  ২৮৯
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। । পরিবেশ ও নদী বিষয়ক সংগঠন বাংলাদেশ নদী পরিব্রাজক দলের খাগড়াছড়ি জেলা আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

গতকাল রোববার নদী পরিব্রাজক দলের কেন্দ্রীয় কমিটির আয়োজনে ভার্চ্যুয়ালি এক সভার মাধ্যমে খাগড়াছড়ি জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা করেন সভায় প্রধান অতিথি বাংলাদেশ নদী ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মনির হোসেন।

নাজিম উদ্দিন ফয়ায়েজিকে আহ্বায়ক ও মোঃ দিদারুল আলম (রাফি)'কে সদস্য সচিব করে খাগড়াছড়ি জেলা কমিটির আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন আমিনুল ইসলাম রাজু, হাফসা বেগম, অভি বড়ুয়া, আশাপূর্ণ চাকমা, ইমরান হোসেন ও শিপদ দাশ।
এসময় ভার্চ্যুয়ালি সংযুক্ত ছিলেন এক্সিকিউটিব সেক্রেটারি ইসলাম মাহমুদ, পানি সম্পদ বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, খাগড়াছড়ি জেলা রোভারের সম্পাদক মোঃ দুলাল হোসেন।

উল্লেখ্য, বাংলাদেশ নদী পরিব্রাজক দল মূলত নদী ও জলাশয় রক্ষা, পরিবেশ রক্ষা, উন্নয়ণ,সংরক্ষণ ও নদীর তীরবর্তী জনগোষ্ঠীর কল্যাণে গঠিত একটি স্বেচ্ছাসেবী নেটওয়ার্ক। তরুণ সমাজসহ সকলকে নদী বিষয়ে আগ্রহী ও উদ্যোগী করতে সংগঠনটি নদী রক্ষায় নদী ভ্রমণ, নদী পরিদর্শনসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম গ্রহণ করে ও নদীর পাড়ের মানুষের কল্যাণে বিভিন্ন উদ্যোগ গ্রহন করে থাকে এই সংগঠন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions