শনিবার | ২৪ জুলাই, ২০২১

পানছড়িতে ইউপিডিএফ’র সাবেক কর্মীকে গুলি করে হত্যা, ইউপিডিএফের নিন্দা

প্রকাশঃ ১৮ জুলাই, ২০২১ ০৩:৩২:৩১ | আপডেটঃ ২৩ জুলাই, ২০২১ ০৮:০২:৪৪  |  ৭১২
সিএইচটি  টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ প্রসীত গ্রুপের সাবেক কর্মী হলো ত্রিপুরা ওরফে সাগর (২৮) নিহত হয়েছে। রোববার সকাল ৯ টার দিকে পানছড়ির মরাটিলা যাত্রী ছাউনীর সামনে সাগরকে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। নিহত সাগর মরাটিলার কলিন মোহন ত্রিপুরার ছেলে।

পুলিশ জানায়, সাগর ইউপিডিএফ প্রসীত গ্রুপের হয়ে এলাকায় কাজ করত। তার বিরুদ্ধে ওই সংগঠনের পক্ষে চাঁদাবাজি ও সাংগঠনিক কার্যক্রম চালানোর অভিযোগ ছিল। কয়েক বছর আগে আঞ্চলিক সংগঠনের কার্যক্রম ছেড়ে সে স্বাভাবিক জীবনে ফিরে আসে।

পানছড়ি থানার ওসি দুলাল হোসেন জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রাজনৈতিক প্রতিপক্ষ তাকে হত্যা করে থাকতে পারে।

                                                                        ইউপিডিএফের নিন্দা

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা আজ রোববার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে পানছড়ি উপজেলার মরাটিলায় বিশেষ মহলের মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক খল কুমার ত্রিপুরা ওরফে সাগর (২৮) নামে ইউপিডিএফের এক সাবেক কর্মীকে গুলি করে হত্যা ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে তিনি অভিযোগ করে বলেন, আজ রোববার (১৮ জুলাই) সকালে খল কুমার ত্রিপুরা (সাগর) পানছড়ি বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। তিনি মরাটিলা দোকানের পাশের রাস্তার ধারে গাড়ীর অপেক্ষায় দাড়িয়ে ছিলেন। এমন সময় (সকাল ৯টা) পানছড়ি বাজারের দিক থেকে ১০-১২ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে এলোপাথারি গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি নিহতের পরিচয় জানিয়ে বলেন, নিহত খল কুমার ত্রিপুরা মরাটিলা গ্রামের অলি মোহন ত্রিপুরার ছেলে। তিনি এক সময় ইউপিডিএফের সাথে যুক্ত ছিলেন। তবে এক বছর আগে তিনি দলীয় কাজ থেকে ইস্তফা দিয়ে নিজেকে পারিবারিক কাজে নিয়োজিত হয়ে সাধারণ জীবন-যাপন করছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions