শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

তৃনমূলে রোভারিং বিষয়ে ফেসবুক লাইভে অংশ নেবে খাগড়াছড়ি জেলা রোভার

প্রকাশঃ ১৫ জুলাই, ২০২১ ১০:২৩:৪৮ | আপডেটঃ ২৪ সেপ্টেম্বর, ২০২১ ০২:৫৪:২২  |  ১৭৩
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। বাংলাদেশ স্কাউটস, রোভার অঞ্চল কর্তৃক প্রচারিত জনপ্রিয় ফেসবুক লাইভ 'তৃনমূলে রোভারিং' প্রোগ্রামের ৩৭ তম পর্বে অংশ নেবে খাগড়াছড়ি জেলা রোভার। এতে খাগড়াছড়ি জেলায় রোভারিং কার্যক্রম ছাড়াও জেলার বিভিন্ন বিষয়ে আলোচনা হবে।

আগামীকাল ১৬ জুলাই (শুক্রবার) রাত ৮ঃ৩০ মিনিটে বাংলাদেশ স্কাউটস রোভার রিজিয়নের ফেসবুক পেইজে সরাসরি লাইভটি সম্প্রচার করা হবে।
খাগড়াছড়ি জেলা রোভারের পক্ষ থেকে এই ফেসবুক লাইভে অংশ নিবেন জেলা রোভারের কমিশনার মোহাম্মদ নাজিম উদ্দিন ও  সম্পাদক মোঃ দুলাল হোসেন।

এছাড়া বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সম্পাদক প্রফেসর এ.কে.এম সেলিম চৌধুরী, যুগ্ম সম্পাদক ড. কে.এম এ.এম সোহেল এলটি ও জাতীয় উপ-কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) মোহাম্মদ শাহীন রাজু এলটি।

লাইভ প্রোগ্রামে খাগড়াছড়ি জেলা রোভার এর নির্মিত বিভিন্ন কার্যক্রমের প্রতিবেদন,জেলা রোভাের এর সমস্যা, সম্ভাবনা,প্রশ্নোত্তর পর্ব,অতিথিদের বক্তব্য,খাগড়াছড়ি জেলা রোভার ও গার্ল ইন রোভারদের পরিবেশনা থাকবে।

লাইভ প্রোগ্রামে সর্বোচ্চ প্রশ্নদাতা ও শেয়ারকারীকে  বাংলাদেশ স্কাউটস রোভার রিজিয়ন থেকে পুরস্কৃত করা হবে।

এটি বাংলাদেশ স্কাউটস রোভার রিজিয়নের পিআর মার্কেটিং ও আইসিটি টাস্কফোর্স কর্তৃক তৃণমুলে রোভারিং সম্প্রসারনে  অন্যতম ফেসবুক লাইভ  প্রোগ্রাম।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions