শনিবার | ২৪ জুলাই, ২০২১

বান্দরবানে অসচ্ছল ছাত্র-ছাত্রীদের অনুদান দিলেন পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ১২ জুন, ২০২১ ০৬:২৩:১৮ | আপডেটঃ ২২ জুলাই, ২০২১ ০৮:৪০:০৬  |  ১৮৮
সিএইচটি রটুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল ছাত্র-ছাত্রীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (১২ জুন) সকাল ১১টায় বান্দরবান শিক্ষা ও উন্নয়ন ফাউন্ডেশনের আয়োজনে পার্বত্যমন্ত্রীর বাসভবন প্রাঙ্গনে ছাত্র-ছাত্রীদের মাঝে এই চেক বিতরণ করা হয়।

এসময় চেক বিতরণে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অনুষ্ঠানে সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু মারমা, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, বান্দরবান বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার ড.নুরুল আবছারসহ বান্দরবান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, ‘মেধাবী ও গরিব শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে এগিয়ে যাওয়ার লক্ষ্যে সহযোগিতা হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এই আর্থিক সহায়তা কার্যক্রমের উদ্যোগ নেয়া হয়েছে। উন্নত সমৃদ্ধ আধুনিক বাংলাদেশ নির্মাণের জন্যে প্রয়োজন আলোকিত মানুষ, আলোকিত মানুষই এগিয়ে চলে বাংলাদেশকে আলোকিত করবে। একটি শিক্ষিত সমাজ গড়ে উঠলে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সম্ভাবনার দিগন্তগুলো আরো উন্মোচিত হবে,এজন্য শিক্ষক,অভিভাবক এবং শিক্ষার্থীদের সন্মিলিত উদ্যোগ প্রয়োজন।’

অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথি বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবান বিশ্ববিদ্যালয়ের ২৯জন অসচ্ছল ছাত্র-ছাত্রীদের প্রতি জনকে ১০হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক প্রদান করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions