শনিবার | ২৪ জুলাই, ২০২১

মহালছড়িতে দুঃস্থ ও হত দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী ও ওষুধ বিতরণ

প্রকাশঃ ১১ জুন, ২০২১ ০৫:৫৯:৪৫ | আপডেটঃ ২৩ জুলাই, ২০২১ ১১:৪২:২৬  |  ২৮০

 সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে মহালছড়ি সেনা জোন করোনাকালীন পরিস্থিতিতে দুঃস্থ ও হত দরিদ্রের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও মেডিকেল ক্যাম্প পরিচালনা করেছে।


১১ জুন শুক্রবার সকাল ১০ টার সময় মহালছড়ি সেনা জোনের আওতাধীন ধুমনীঘাট এর পঙ্খীমুড়া এলাকায় গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করে এবং দুপুর ১২ টা পর্যন্ত মেডিকেল ক্যাম্প চালু রেখে চিকিৎসা সেবা ও বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধ বিতরণ করে মহালছড়ি সেনা জোন।


এছাড়াও উক্ত এলাকায় আগামী ১৩ জুন রবিবার একটি কমিউনিটি ক্লিনিক স্থাপনের মাধ্যমে অসহায়, দুঃস্থ ও হত দরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে বলে জানিয়েছেন মহালছড়ি সেনা জোনের সদস্যরা।


উল্লেখ্য, করোনা মোকাবেলায় দেশব্যাপী সাধারণ মানুষের জন্য সেনাবাহিনীর মানবিক সহায়তা অব্যাহত রয়েছে। সাধারণ ও নিম্ন আয়ের মানুষের কষ্ট লাঘবের জন্য খাগড়াছড়ি সেনা রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোন বেশকিছু কর্মসূচী হাতে নেয়।

কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় সেনাসদস্যরা দেশব্যাপী সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে চলেছে। দেশের করোনা পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান সেনা সদস্যরা।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions