বুধবার | ১৬ জুন, ২০২১

লামায় ২ শিশু নিহত হওয়ার ঘটনায় কোয়ান্টাম কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা

প্রকাশঃ ০৯ জুন, ২০২১ ১২:০৫:৩২ | আপডেটঃ ১৬ জুন, ২০২১ ০১:১৪:৫৪  |  ২১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার সরইয়ে দু’শিশু শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় কোয়ান্টাম কর্তৃপক্ষের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন মৃত  মোস্তাফিজ নামের এক শিক্ষার্থীর অভিভাবক। বুধবার (৯ জুন) দুপুরের পর বান্দরবানের লামা থানায় তিনি এই মামলা দায়ের করেন। 

মামলায় কোয়ান্টাম ফাউন্ডেশন কর্তৃপক্ষের পাশাপাশি কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ কর্তৃপক্ষ এবং স্কুলের আবাসিকের তত্ত্বাবধায়কগণকে আসামি করা হয়েছে। লামা থানার পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ৭ জুন বেলা ১১টার দিকে স্কুলটির ষষ্ঠ শ্রেণির ২ শিশুশিক্ষার্থী শ্রেয় মোস্তাফিজুর রহমান (১১) এবং আব্দুল কাদের জিলানী (১২) খেলতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে। স্কুলের আবাসিকের এই শিক্ষার্থীরা বৃষ্টির মধ্যে স্কুলের মাঠেই খেলছিল। তবে টানা বৃষ্টির কারণে সৃষ্ট পাহাড়ি ঢলের স্রোতে ভেসে গিয়ে স্কুলের পার্শ্ববর্তী পানি নিষ্কাশন পাইপের ভেতর আটকা পড়ে, পরে সেখানেই তাদের দুজনের মৃত্যু হয়। পরে লামার সরই ক্যায়াজুপাড়ার ঢেঁকিছড়া খালে ভাসতে থাকা কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের ২ শিশু শিক্ষার্থী শ্রেয় মোস্তাফিজুর রহমান (১১) ও আব্দুল কাদের জিলানীর (১২) লাশ উদ্ধার করে স্থানীয় জনতা।এর মধ্যে মোস্তাফিজ ঠাকুরগাঁও পৌরসভার বুলবুল মোস্তাফিজের ছেলে এবং আব্দুল কাদের চাঁপাইনবাবগঞ্জ সদরের রাণীহাট চকবহরম গ্রামের রজব আলীর ছেলে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions