বুধবার | ১৬ জুন, ২০২১

লামায় বৃষ্টির পানিতে ডুবে ৬ষ্ঠ শ্রেণির দুই ছাত্রের মৃত্যু

প্রকাশঃ ০৭ জুন, ২০২১ ১২:০৬:৫৫ | আপডেটঃ ১৫ জুন, ২০২১ ০৬:৪৮:২৭  |  ১৪১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের ৬ষ্ঠ শ্রেণির দুই ছাত্রের করুণ মৃত্যু ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার (৭ জুন) দুপুরে বান্দরবানের লামা উপজেলার কোয়ান্টাম কসমো স্কুল  ও কলেজ প্রাঙ্গণে বৃষ্টির পানিতে খেলতে গিয়ে মাঠে একটি পানি ভর্তি বড় পাইপে ডুবে দুই ছাত্রের মৃত্যু হয়। পরে সহপাঠীরা বিদ্যালয় কর্তৃপক্ষকে খবর দিলে তারা দুইজনকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

মৃতরা হলেন,কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের আবাসিক ৬ষ্ট শ্রেণী পড়ুয়া মোহাম্মদ আব্দুল কাদের জিলানী (১২) এবং মোহাম্মদ মোস্তফিজ (১২) ।

বান্দরবানের লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো:আলমগীর জানান, কোয়ান্টাম কসমো স্কুল  ও কলেজের ৬ষ্ঠশ্রেণির দুই ছাত্রের মৃত্যু ঘটেছে। নিহত মোহাম্মদ আব্দুল কাদের এর বাড়ী চাপাইনবাবগঞ্জে এবং মোহাম্মদ মোস্তফিজ এর বাড়ী ঠাকুরগাঁতে।

ওসি তদন্ত আরো জানান,ঘটনাস্থলে পুলিশ গিয়ে মৃত ২ ছাত্রের মরদেহ উদ্বার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ছাত্রদের মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হবে এবং এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions