বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

রাঙামাটিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

প্রকাশঃ ২২ জুলাই, ২০১৮ ০৮:৫৯:৫০ | আপডেটঃ ২৭ এপ্রিল, ২০২৪ ০৭:২১:৪৯  |  ৫৪৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাঙামাটি জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যেগে আজ এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।
জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমানের সঞ্চালয় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু নাসের, পৌর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোঃ সিরাজ, সদর থানা স্বেচ্ছোসেবক দলের সাধারণ সম্পাদক রাহুল চাকমা। পৌর স্বেচ্ছাসেবক দল, সদর থানা স্বেচ্ছাসেবক দল ও রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  সমাবেশের পূর্বে একটি বিক্ষোভ মিছিল বনরূপা বাজার থেকে শুরু হয়ে কাঁঠালতলিস্থ বিএনপি অফিসের সামনে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা  বিএনপির চেয়ারপার্সন  বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি ও সু-চিকিৎসার দাবি জানান। সারাদেশে বিএনপি কর্মীদের র্নিবিচারে গ্রেফতার বন্ধ, বিনা কারণে বাসায় বাসায় তল্লাশি বন্ধ ও গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তি দাবী করেন। একটি অবাধ সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠান আদায় না হওয়া পর্যন্ত স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি সফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূইয়া জুয়েল ও সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী কর্তৃক যে কর্মসূচী দিবেন তা ঐক্যবদ্ধভাবে রাঙামাটিতে পালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions