শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

মহালছড়ি -জালিয়াপাড়া সড়কে বাড়ছে দূর্ঘটনার সংখ্যা

প্রকাশঃ ২১ মে, ২০২১ ০২:৩০:৩৩ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০১:২১:৫৪  |  ১১১৫

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়ি টু জালিয়াপাড়া সড়কে প্রতিদিন বাড়ছে দূর্ঘটনার সংখ্যা। দৃষ্টিনন্দন ও প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর হওয়াতে এই রোডে প্রতিদিন যেমন বাড়ছে পর্যটকের সংখ্যা তেমনি বাড়ছে দূর্ঘটনার সংখ্যাও। বিশেষ করে বেপরোয়া মোটরসাইকেল চালকদের কারনে প্রতিদিন ঘটছে দূর্ঘটনা।


এই সড়কে প্রতিদিন দেখা যায় হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের দৌরাত্ম্য। সেই সাথে বাইকারদের মাঝে চলছে অসুস্থ রেসিং প্রতিযোগিতা। যার ফলে বাড়ছে উক্ত সড়কে দূর্ঘটনায়  সংখ্যা। গত এক সপ্তাহে এই সড়কে ১০-১৫ টির বেশি দূর্ঘটনায় কবলিত রোগী মহালছড়ি স্বাস্থ্য বিভাগে চিকিৎসা নিয়েছেন বলে জানিয়েছেন মহালছড়ি স্বাস্থ্য বিভাগের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার টি এস রূপময় তঞ্চঙ্গ্যা।


আজও  ২১ মে শুক্রবার উক্ত সড়কে পংঙ্কিমুড়া নামক এলাকায় একটি মাইক্রোবাস ও মোটরসাইকেল এর সংঘর্ষে চিসাংপ্রু মারমা(২০), গুইমারা থেকে একজন গুরুতর আহত হওয়া রোগীকে খাগড়াছড়িতে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন রূপময় তঞ্চঙ্গ্যা। এছাড়াও আজকে আরো দুই-তিনটি দূর্ঘটনার খবর জানা গেছে।


উক্ত সড়কে যেহেতু প্রতিদিন বাড়তেছে পর্যটক ও দূর্ঘটনার সংখ্যা। এই জন্য প্রশাসনের  কঠোর নজরদারি প্রয়োজন বলে মনে করেন স্থানীয়রা। বিশেষ করে বেপরোয়া মোটরসাইকেল চালানো আটকানো গেলে দূর্ঘটনার সংখ্যা কমবে বলে মনে করেন স্থানীয়রা।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions