বুধবার | ১৬ জুন, ২০২১

বান্দরবানে সেনা জানের পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান অব্যাহত

প্রকাশঃ ০৭ মে, ২০২১ ০৯:৫৩:০৪ | আপডেটঃ ১৬ জুন, ২০২১ ০১:৩৩:২৬  |  ১৬৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের বেতছড়া, তারাছা,ওয়াই জাংশন ও বিভিন্ন গ্রামে ক্ষুদ্র নৃগোষ্টি এবং বাঙালি সুবিধাবঞ্চিত মানুষের সেবায় রমজান ও করোনা মহামারিতে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বান্দরবান সেনা জোন।

শুক্রবার বান্দরবান জেলার বিভিন্ন গ্রামে সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশনায়বান্দরবান রিজিয়ন এর তত্ত্বাবধানে বান্দরবান সেনা জোন কর্তৃক এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়।

জানা যায় ,বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এর শুরু থেকেই আত্মমানবতার সেবায় সুবিধাবঞ্চিত জনগণের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে এবং তারই ধারাবাহিকতায় বান্দরবান জেলার বিভিন্ন গ্রামে ক্ষুদ্র নৃগোষ্টি এবং বাঙালি সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

এসময় ১০০টি পরিবারের মধ্যে প্রতি পরিবারকে ৪ কেজি চাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ১ কেজি আলু এবং ১ কেজি ডাল  বিতরণ করা হয়।
 
এদিকে দেশের এই কঠিন সময়ের ক্রান্তিলগ্নে বান্দরবানের বেতছড়া, তারাছা, ওয়াই জংশনসহ বিভিন্ন গ্রামের সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষগুলো সেনাবাহিনীর নিঃস্বার্থ এই সহযোগিতায় অত্যন্ত খুশি।

বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যেকোন ক্রান্তিলগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে। এছাড়াও বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে জানানো হয়,পার্বত্য চট্টগ্রামে আইন শৃঙ্খলা ও সন্ত্রাস দমনের পাশাপাশি তাদের এই ধরনের মানবিক সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions