রবিবার | ০৯ মে, ২০২১

মহালছড়িতে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশঃ ০১ মে, ২০২১ ০৩:২১:১৯ | আপডেটঃ ০৯ মে, ২০২১ ০১:৫৪:১৬  |  ১২৬

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে কোভিড-১৯ এর ফলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।


আজ ১ মে শনিবার সকাল ১১টার সময় মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী দরিদ্রদের মাঝে বিতরণ করেন খাগড়াছড়ি আসনের সাংসদ ও শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)।

কোভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক  মন্ত্রনালয় থেকে প্রাপ্তপ্রধান মন্ত্রীর এই  উপহার খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় বিতরণ করা হয়।সারাদেশে লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি ও অসহায় দরিদ্রদের মাঝে মহালছড়ি উপজেলার ৩টি ইউনিয়নের মোট ৬০০ দরিদ্র পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী তুলে দেয়া হয়।


এসময় আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য নীলোৎপল খীসা, জেলা পরিষদ এর সাবেক সদস্য জুয়েল চাকমা, সদস্য মংক্যাচিং চৌধুরী, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার শীল, সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, যুবলীগ সভাপতি দীপন ধর, সাধারণ সম্পাদক রেজাউল হক মাসুদ, সেচ্ছাসেবকলীগ সভাপতি লিটন আচার্য্য, সাধারণ সম্পাদক মনির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক রোকন মিয়া, সাবেক আইন বিষয়ক সম্পাদক রিপন ওঝা, উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক রনজিত দাশ ও প্রতিটি ইউনিয়ন হতে আগত নেতাকর্মী, জনপ্রতিনিধিসহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


মহামারী কোভিড-১৯ থেকে উত্তরণের জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান প্রধান অতিথি শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)। তিনি আরো বলেন, সরকার দেশের প্রতিটি মানুষের কল্যাণে, প্রতিটি এলাকার উন্নয়ন ও সেবায় নিয়োজিত রয়েছে। এই কোভিড-১৯ পরিস্থিতিতেও  অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions