বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

বাঘাইছড়িতে মোটরসাইকেল পোড়ানোর ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২২ এপ্রিল, ২০২১ ০৭:৩১:৪০ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০২৪ ১২:৪৪:৫১  |  ১০০১
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। বাঘাইছড়ি উপজেলার আর্যপুর বনবিহার এলাকায় স্থানীয় এক বাঙ্গালীর  ভাড়ায় চালিত মোটর সাইকেল পূড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। গতকাল বিকালে দুবৃর্ত্তরা মোটর সাইকেলটি পুড়িয়ে দেয়।

মোটর সাইকেল পুরানোর প্রতিবাদে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা সদরে মোটর সাইকেল চালক সমবায় সমিতির উদ্যোগে এক  প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি মোঃ সবুজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, বাঙালী চালকরা যেন পাহাড়ী এলাকায় যান নিয়ে চলাচল না করে সেজন্য গতকাল পাহাড়ী অধ্যূষিত আর্যপূর এলাকায় ৩ পাহাড়ী যুবক মোটর সাইকেল চালক মোঃ সাহেদকে মারধর ও তার মোটর সাইকেল পুড়িয়ে দেয়। এঘটনার  তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ জানিয়ে বক্তারা দোষীদের গ্রেপ্তার সহ শাস্তির দাবী জানান।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন, সাবেক সহ সভাপতি মোঃ আব্দুর শুকুর, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক জগৎ দাশ, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উপজেলা সাধারণ সম্পাদক মোক্তার হোসেন সোহেল, নাগরিক পরিষদের পৌর সভাপতি মোঃ আবসার হোসেন ও ৬ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মোঃ পারভেজ আলী।

প্রতিবাদ সভায় উপস্থিত হয়ে বাঘাইছড়ি সার্কেল এএসপি মোঃ আঃ আউয়াল ও থানা অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন খান সৃষ্ট ঘটনার জন্য দূঃখ প্রকাশ সহ সান্তনা দেন এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনা হবে বলে আশ^স্থ করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions