রবিবার | ০৯ মে, ২০২১
পবিত্র রমজান উপলক্ষে সড়কের

পথচারীদের বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড

প্রকাশঃ ২০ এপ্রিল, ২০২১ ০৩:২২:০১ | আপডেটঃ ০৮ মে, ২০২১ ০৮:০১:০৮  |  ১৭০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতি বছরের ন্যায় মাসব্যাপী সড়কে চলাচলরত পথচারীদের বিনামুল্যে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করা হচ্ছে।

পবিত্র রমজান মাসের শুরু থেকেই বান্দরবানের বাজারসহ বিভিন্ন এলাকায় এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের উদ্যোগে একটি পানির গাড়ী জেলা শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে পথচারীদের বিনামুল্যে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করে করছে, আর এদিকে বিনামুল্যে বিশুদ্ধ খাবার পানি পেয়ে সাধারণ পথচারীরা নিজ নিজ প্রয়োজনমত সংগ্রহ করছে তাদের পানি।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশক্রমে বান্দরবান জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কাজ থেকে বিশুদ্ধ খাবার পানি সংগ্রহ করে প্রতিবছরের ন্যায় এবারেও পবিত্র রমজানে বান্দরবান পৌর এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহ করা হচ্ছে।

নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত জানান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের উদ্যোগে একটি পানির গাড়ী প্রতিদিন দুপুর থেকে বিকেল পর্যন্ত জেলা শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয় এবং পথচারীদের বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করে এবং এই উদ্যোগ আগামীতে ও অব্যাহত থাকবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions