রবিবার | ০৯ মে, ২০২১

বান্দরবানে মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক, অস্ত্র উদ্ধার

প্রকাশঃ ১৯ এপ্রিল, ২০২১ ০৪:১৭:৪৮ | আপডেটঃ ০৯ মে, ২০২১ ০৭:১৬:৪৩  |  ১৮৮৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলার আঞ্চলিক সংগঠন মারমা লিবারেশন পার্টির ২সদস্যকে আটক করা হয়েছে,এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরি  বন্ধুক ও ৪টি কার্তুজ।

আটকৃত আসামীরা হলো মংএচিং মার্মা (৫২) ও হাইসিং মং মার্মা(৪০) আর উভয়ের বাড়ী রাঙামাটি জেলার রাজস্থলী থানার অর্šÍগত গাইন্দ্যা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে।

পুলিশ জানায়, ১৯ এপ্রিল ভোররাত ৩.৩০মিনিটে বান্দরবানের কুহালং ইউনিয়নের ডলু পাড়া চেকপোষ্টে ২জন ব্যক্তি মোটর সাইকেল নিয়ে অতিক্রম করার সময় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা তাদের চেক করার জন্য দাঁড়াতে বললে তারা আরো জোরে মোটর সাইকেল চালিয়ে পালিয়ে যেতে গিয়ে কিছুদুর গিয়ে রাস্তার ওপর পড়ে যায়। এসময় চেকপোস্টের পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা তাদের আটক করে এবং তল্লাশি করে একটি দেশীয় তৈরি বন্দুক ও ৪টি কার্তুজ উদ্ধার করে। এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল ও একটি মোটর সাইকেল ও জব্দ করা হয়।

পুলিশ আরো জানায়,আটক মংএচিং মার্মা ও হাইসিং মং মার্মাকে জিজ্ঞাসাবাদে তারা পার্বত্য জেলার আঞ্চলিক সংগঠন মারমা লিবারেশন পার্টির সদস্য হিসেবে নিজেদের দাবি করে। আসামীদের কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্ধুক ও ৩টি তাজা কার্তুজ  এবং ১টি ব্যবহৃত কার্তুজ উদ্ধার করা হয়েছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম চৌধুরী জানান,আটককৃত ২ আসামীর বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ এর এ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions